top of page

শ্রুতি হাসান তার নাকের অস্ত্রোপচার নিয়ে কি বলেছেন।



ডনবেঙ্গল ডেস্ক : শ্রুতি হাসান বলেছেন যে তিনি তার নাকটি ভেঙে যাওয়ার সাথে সাথে ঠিক করেছেন: 'কিন্তু আমি যদি এটিকে আরও সুন্দর করতে পারি তবে আমি কেন করব না'!


শ্রুতি হাসান আবারও তার নাক "প্লাস্টিক সার্জারি " করার বিষয়ে এবং লোকেরা প্রায়শই তার চেহারার জন্য কীভাবে তাকে দেখে সে সম্পর্কে বলেছেন। তিনি বলেছিলেন যে তিনি তার 'পুরানো নাক' দিয়ে তার প্রথম ছবিতে অভিনয় করেছিলেন।


শ্রুতি হাসান নিশ্চিত করেছেন যে তিনি তার "নাক প্লাস্টিক সার্জারি " করেছেন, যে এটি ভেঙে গেছে এবং তিনি তার "পুরানো নাক" দিয়ে তার প্রথম চলচ্চিত্রটি করেছিলেন। নাকের অস্ত্রোপচারের জন্য লোকেরা কীভাবে তাকে আক্রমণ করেছিল সে সম্পর্কে তিনি বলেছিলেন।


প্রবীণ অভিনেতা কমল হাসান এবং সারিকা কন্যা, শ্রুতি 2009 সালে লাকের মাধ্যমে তার অভিনয়ে আত্মপ্রকাশ করেন। এরপর থেকে তিনি গব্বর ইজ ব্যাক, রেস গুররাম, রামাইয়া ভাস্তাভাইয়া, ওয়েলকাম ব্যাক, পুলি এবং বেহেন হোগি তেরি এর মতো চলচ্চিত্রে অভিনয় করেছেন।


শ্রুতি হাউটারফ্লাইকে বলেছিল, "আমি আমার নাক ঠিক করেছি এবং এটা খুব স্পষ্ট যে আমি আমার নাক ঠিক করেছি। আমার নাক ভেঙে গেছে এবং আগের থেকে একেবারেই আলাদা এবং আমি আমার পুরানো নাক দিয়ে আমার প্রথম ফিল্ম করেছি। এবং দর্শকদের মনে হচ্ছে সে শুধু ব্যবহার করছে বিচ্যুত সেপ্টাম অজুহাত। না, আমার একটি বিচ্যুত সেপ্টাম ছিল, এটি ব্যাথা করে। কিন্তু আমি যদি এটিকে আরও সুন্দর করতে পারি, তবে এটি আমার মুখ, আমি কেন করব না ? এটি এত সহজ ছিল। আমি কেন ন্যায্যতা দেওয়ার প্রয়োজন বোধ করি না নিজের জন্য একটা নির্দিষ্ট পথ দেখতে চাই তারা বলল, 'তুমি কি ফিলার পেয়েছ ?' হ্যাঁ, আমি করেছি। হয়তো, হয়তো না। কে জানে ?"


তিনি আরও বলেছিলেন যে এটি এমন একটি বিষয় যা সে কথা বলতে চায়, কিন্তু এটি প্রচার করে না। তিগমাংশু ধুলিয়া পরিচালিত ইয়ারা-এর ডিজিটাল রিলিজের ফাঁকে শ্রুতি কথা বলছিলেন। তিনি বিদ্যুত জাম্মওয়াল, অমিত সাধ এবং বিজয় ভার্মার সাথে ছবিতে অভিনয় করেছিলেন।


অতি সম্প্রতি, শ্রুতিকে 2021 সালের তেলেগু চলচ্চিত্র ভাকিল সাব-এ দেখা গেছে।এরপরে প্রভাস-পৃথ্বীরাজ-অভিনীত সালার সহ তার কয়েকটি ছবি মুক্তির জন্য প্রস্তুত রয়েছে।

bottom of page