top of page

সারা বিশ্বের ক্রিকেট ভক্তদের কাছে আইপিএল নিয়ে যাওয়ার মিশন, বলেছেন নীতা আম্বানি


নীতা আম্বানি, ডিরেক্টর, রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড। ফাইল চিত্র।


ডনবেঙ্গল ডেস্ক : আইপিএল মিডিয়া রাইটস নিলাম 2022 এর সমাপ্তির পরে, রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডিরেক্টর নীতা আম্বানি বলেছেন যে তাদের একটি 'মিশন আইপিএলকে প্রতিটি অংশে ক্রিকেট ভক্তদের কাছে নিয়ে যাওয়া। বিশ্ব.'


মঙ্গলবার ই-নিলামে 410টি ম্যাচের জন্য 2023-2027 চক্রের আইপিএল টিভি এবং ডিজিটাল অধিকার যথাক্রমে স্টার ইন্ডিয়া এবং ভায়াকম18-এর কাছে বিক্রি হয়েছে 410টি ম্যাচের জন্য 48,390 কোটি টাকায়। আইপিএল এখন প্রতি ম্যাচ মূল্যের দিক থেকে বিশ্বের দ্বিতীয় সবচেয়ে মূল্যবান ক্রীড়া লীগ।


Viacom18 ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ডিজিটালি স্ট্রিম করার অধিকার অর্জন করেছেভারতীয় উপ-মহাদেশে 2023 থেকে 2027 পর্যন্ত ঋতুগুলির জন্য ম্যাচগুলি৷ এটি প্রতি মৌসুমে 18টি গেমের একটি বিশেষ প্যাকেজের জন্য ভারতের ডিজিটাল অধিকারও জিতেছে৷ বিশ্বব্যাপী, Viacom18 প্রধান ক্রিকেট দেশ সহ পাঁচটি আন্তর্জাতিক অঞ্চলের মধ্যে তিনটিতে টেলিভিশনের পাশাপাশি ডিজিটাল অধিকার জিতেছে।


"খেলাধুলা আমাদের বিনোদন দেয়, আমাদের অনুপ্রাণিত করে এবং আমাদের একত্রিত করে। ক্রিকেট এবং আইপিএল সেরা খেলা এবং ভারতের সেরাকে তুলে ধরে, যে কারণে আমরা এই দুর্দান্ত খেলা এবং এই দুর্দান্ত লিগের সাথে আমাদের সম্পর্ককে আরও গভীর করতে পেরে গর্বিত।


সবকিছুর মতোই আমরা করি, আমাদের লক্ষ্য হল আইপিএল-এর আনন্দময় অভিজ্ঞতা ক্রিকেট ভক্তদের কাছে নিয়ে যাওয়া যেখানেই থাকুন না কেন - আমাদের দেশের প্রতিটি অংশে এবং সারা বিশ্বের", বুধবার ভায়াকম18-এর একটি অফিসিয়াল রিলিজ অনুসারে নীতা আম্বানি বলেছেন।


স্টার ইন্ডিয়ার কাছে প্যাকেজ A (টিভির) বিক্রি হয়েছে 23,575 কোটি টাকায় যা প্রতি ম্যাচের জন্য 57.5 কোটি টাকা এবং ডিজিটাল রাইটসের প্যাকেজ B এর পাশাপাশি ভারতের জন্য ডিজিটাল স্পেসে নির্বাচিত 18টি গেমের প্যাকেজ সি প্রতিটি সিজনে বিক্রি করা হয়েছে Viacom-18 23,758 টাকায়।


রিলায়েন্সের মালিকানাধীন ভায়াকম-18 অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা এবং যুক্তরাজ্যের অধিকারও জিতেছে। টাইমস মেনা (মধ্য পূর্ব উত্তর আফ্রিকা) এবং মার্কিন যুক্তরাষ্ট্র এবং বাকি বিশ্ব অধিকার পেয়েছে।


Viacom18 স্বনামধন্য সম্প্রচারক এবং ডিজিটাল কোম্পানিগুলিকে ছাড়িয়ে একটি শীর্ষস্থানীয় ডিজিটাল মিডিয়া, বিনোদন এবং ক্রীড়া গন্তব্য হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করতে। এর বিস্তৃত পরিধি, কৌশলগত সম্পর্ক এবং ক্রমবর্ধমান জনপ্রিয় বিষয়বস্তুর তোড়া সহ, Viacom18-এর ডিজিটাল প্ল্যাটফর্মগুলি ভারতে পাশাপাশি বিশ্বব্যাপী ভারতীয় প্রবাসীদের সাথে নেতৃত্বের জন্য প্রস্তুত হচ্ছে৷ এই আইপিএল অধিকারগুলির সাথে,


Viacom18 ভারতের বৃহত্তম ক্রীড়া ইভেন্টকে দেশের প্রতিটি প্রান্তে নিয়ে যেতে সক্ষম হবে৷ এটি 60 মিলিয়ন ফ্রিডিশ হোম সহ ভারতের প্রতিটি অংশে প্রত্যেক ভারতীয়কে IPL উপলব্ধ করবে যা আজ এই জনপ্রিয় সামগ্রী অ্যাক্সেস করতে সক্ষম নয়।


Viacom18 প্রমাণ করেছে যে এটি ঐতিহ্যগত টেলিভিশন সম্প্রচারকে শক্তিশালী করার পাশাপাশি ভবিষ্যতের ডিজিটাল প্ল্যাটফর্ম তৈরি করছে। কয়েক মিলিয়ন ভারতীয় এবং বিশ্বব্যাপী গ্রাহকদের সর্বোত্তম সম্ভাব্য ব্যবহারকারীর অভিজ্ঞতা প্রদানের জন্য এটির অত্যাধুনিক ডিজিটাল দক্ষতা রয়েছে।


ডিজিটাল প্ল্যাটফর্মগুলি প্রতিটি গ্রাহককে প্রাসঙ্গিক এবং প্রাসঙ্গিক বিষয়বস্তু অফার করার জন্য বড় ডেটা বিশ্লেষণ এবং ভবিষ্যদ্বাণীমূলক অ্যালগরিদমের মাধ্যমে শীর্ষ-শ্রেণীর সামগ্রীর পাশাপাশি ডিজিটাল দক্ষতার সংমিশ্রণ ব্যবহার করে।


সকারে (ফিফা বিশ্বকাপ, লা লিগা, সেরি এ এবং লিগ 1), ব্যাডমিন্টন, টেনিস এবং বাস্কেটবল (এনবিএ) খেলাধুলার অধিকার পাওয়ার পর, এটি ক্রিকেটে Viacom18-এর প্রথম বড় অভিযান। IPL স্বত্ব Viacom18 এবং এর প্ল্যাটফর্মগুলিকে দেশের বৃহত্তম ক্রীড়া গন্তব্যগুলির মধ্যে একটি করে তোলে৷

bottom of page