top of page

আলিয়া ভাটের বিয়ের আগে গর্ভবতী হওয়ার মন্তব্যে বোন শাহীন ভাটের প্রতিক্রিয়া



ডনবেঙ্গল ডেস্ক : আলিয়া ভাটের বোন শাহীন ভাট অভিনেতার গর্ভাবস্থা এবং তার প্রকল্পগুলির সাথে সম্পর্কিত বেশ কয়েকটি গুজব সম্পর্কে কথা বলেছেন। এখানে তিনি কি বলেছেন।


শাহীন ভাট, লেখক এবং আলিয়া ভাটের বোন , অভিনেতা তার বিয়ের আগে গর্ভবতী হওয়ার বিষয়ে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে লোকেদের একটি অংশের মন্তব্যের প্রতিক্রিয়া জানিয়েছেন। একটি সাক্ষাৎকারে, শাহীন ভাট দর্শকদের অনুমান করার বিষয়েও কথা বলেছেন যে আলিয়া তার কাজ থামিয়ে দেবেন কারণ তিনি এখন মা হবেন।


বহু বছর ধরে ডেটিং করার পর 14 এপ্রিল, 2022-এ গাঁটছড়া বাঁধেন আলিয়া এবং রণবীর কাপুর। রণবীরের মুম্বাইয়ের বাসায় এক অন্তরঙ্গ অনুষ্ঠানের মাধ্যমে এই বিয়ে সম্পন্ন হয়। তাদের বিয়ের দুই মাস পর, দম্পতি জুনে ঘোষণা করেছিলেন যে তারা পিতৃত্ব গ্রহণ করতে প্রস্তুত। আলিয়া ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছেন যে নিজেকে হাসপাতালের বিছানায় শুয়ে আছেন এবং রণবীর তার পাশে বসে আছেন।


নিউজ 18-এর সাথে কথা বলার সময়, শাহীন বলেছিলেন, “আমি তার (আলিয়া) পক্ষে কথা বলব না কারণ এটি তার নিজের যাত্রা। তিনি অভ্যন্তরীণভাবে যে কিছু মোকাবেলা করেছেন তা সম্পূর্ণরূপে তার যাত্রা। এটা বলে, আপনি সত্যিই সবাইকে খুশি করতে পারবেন না। সেখানে সবসময় একটি বা দুটি নেতিবাচক মন্তব্য হতে যাচ্ছে এবং আমি মনে করি জনসাধারণের দৃষ্টিতে বসবাস করে, আমরা সকলেই কী মনোযোগ দিতে হবে এবং কীগুলিতে ফোকাস করা উচিত নয় তা জানার খুব অনুশীলন করি।"


শাহীন আরও বলেন, “সে অর্থে আমাদের পরিবারের জন্য এটি একটি চমৎকার বছর ছিল। গত বছর এটি ব্যাপকভাবে বৃদ্ধি পেয়েছে। আমাদের পথে আসার জন্য কেবল আরও আনন্দ এবং সুখ রয়েছে এবং আমি এটির জন্য অপেক্ষা করছি।"


সম্প্রতি আলিয়া তার বেবি শাওয়ারের ছবি শেয়ার করেছেন। ইনস্টাগ্রামে নিয়ে, আলিয়া ছবির একটি স্ট্রিং শেয়ার করেছেন এবং তাদের ক্যাপশন দিয়েছেন, "শুধু... প্রেম (হলুদ হৃদয় ইমোজি)।" ছবিতে আলিয়া, রণবীর, কাপুর পরিবারের সদস্যরা এবং তার বন্ধুরা ছিলেন।


আলিয়াকে সর্বশেষ দেখা গিয়েছিল রণবীরের সঙ্গে ব্রহ্মাস্ত্র পার্ট- 1 -এ। এতে অনেকে আছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন এবং মৌনি রায়। ছবিতে ক্যামিও ছিলেন শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন। পরিচালনা করেছেন অয়ন মুখার্জি। ছবিটি 9 সেপ্টেম্বর মুক্তি পেয়েছে।


এছাড়াও তাকে তার হলিউড ডেবিউ ফিল্ম হার্ট অফ স্টোন-এ দেখা যাবে গ্যাল গ্যাডট, জেমি ডরনান এবং সোফি ওকোনেডোর সাথে। ফিল্মটি 2023 সালে নেটফ্লিক্সে একচেটিয়াভাবে প্রিমিয়ার হবে৷ তা ছাড়াও, তার কাছে করণ জোহরের রকি অর রানি কি প্রেম কাহানিও রয়েছে৷ ছবিতে আরও অনেকে অভিনয় করেছেন ধর্মেন্দ্র, জয়া বচ্চন, শাবানা আজমি এবং রণবীর সিং। এটি 2023 সালে মুক্তি পাবে।

bottom of page