top of page

8-ফুট লম্বা জিরাফের পরে, শেফ একটি মাশরুম দিয়ে বিশাল চকোলেট শামুক দিয়ে মানুষকে স্তব্ধ করে দিয়েছেন


চকোলেট দিয়ে তৈরি বিশাল শামুক এবং মাশরুম সহ পেস্ট্রি শেফ আমাউরি গুইচন৷ (ইনস্টাগ্রাম/@amauryguichon)।

ডনবেঙ্গল ডেস্ক : পেস্ট্রি শেফ অ্যামাউরি গুইচন যে ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন এবং সব ধরণের ভাইরাল হয়েছে, তাতে দেখায় যে তিনি কীভাবে চকোলেট থেকে একটি বিশাল শামুক এবং একটি মাশরুম তৈরি করেন।


কলেট দিয়ে তৈরি একটি শামুকের ভিডিও অনলাইনে ভাইরাল হচ্ছে। প্যাস্ট্রি শেফ আমাউরি গুইচনের এই সৃষ্টি মানুষকে হতবাক করেছে। আপনি যদি ইনস্টাগ্রামের নিয়মিত ব্যবহারকারী হন তবে আপনি তার আগের ভাইরাল ভিডিওটিও দেখেছেন যেখানে তিনি চকলেট ব্যবহার করে আট ফুট লম্বা জিরাফ তৈরি করেছেন।


"চকলেট শামুক। সম্ভবত আপনি চেষ্টা করতে পারেন সবচেয়ে সুস্বাদু,” তিনি তার ক্যাপশনের একটি অংশ হিসাবে লিখেছেন।


ভিডিওটি শেফকে অংশে শামুকের অংশ তৈরি করতে দেখাতে খোলে। পাশাপাশি, তিনি একটি বিশাল মাশরুমও তৈরি করেন যা আপনাকে হতবাক করে দিতে পারে।


পোস্টটি একবার দেখুন :



ভিডিওটি প্রায় 14 ঘন্টা আগে পোস্ট করা হয়েছে। শেয়ার করার পর থেকে, ক্লিপটি সাত লাখেরও বেশি লাইক জমা করেছে এবং সংখ্যা কেবল বাড়ছে। পোস্টটি লোকজনকে বিভিন্ন মন্তব্য শেয়ার করতেও প্ররোচিত করেছে। অনেকেই শেফের প্রতিভা সম্পর্কে কথা বলতে পারেনি।


"সেরা," একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী পোস্ট করেছেন। "ম্যাজিক," আরেকটি প্রকাশ করল। "ঈশ্বর !!! আপনি কি করতে পারেন না ?" একটি তৃতীয় পোস্ট. "পরাবাস্তব," চতুর্থ ভাগ করেছে। "বিস্ময়কর," লিখেছেন পঞ্চম।

bottom of page