top of page

আপনি মাধুরী দীক্ষিতের নবরাত্রি-থিমযুক্ত ensemble সম্পর্কে কি মনে করেন?



ডনবেঙ্গল ডেস্ক : আজ ঝলক দিখলা জা সিজন 10-এর সেটে মাধুরী দীক্ষিত। ফ্লোরাল প্রিন্টের লেহেঙ্গা চোলিতে এই তারকা নবরাত্রির উৎসবকে আলিঙ্গন করেছেন।


নবরাত্রির শুভ নয় দিনের উৎসব শুরু হয়েছে এবং সারা দেশে আনন্দ ও উদযাপনের চেতনা গ্রহণ করছে। এমনকি আপনার প্রিয় সেলিব্রিটিরাও সোশ্যাল মিডিয়াতে শুভেচ্ছা ভাগ করে, তাদের উৎসবগুলির কিছু মূহুর্তের ছবি এবং আরও অনেক কিছু করে এই অনুষ্ঠানটিকে চিহ্নিত করছে৷ অভিনেত্রী মাধুরী দীক্ষিত ঝলক দিখলা জা সিজন 10 - এর শুটিংয়ের জন্য একটি প্রিন্টেড লেহেঙ্গা চোলি সেটে স্লিপ করে উৎসবের চেতনা গ্রহণ করেছিলেন ।


তারকা নৃত্য-রিয়েলিটি টিভি শো সেটের বাইরে পাপারাজ্জিদের জন্য পোজ দিয়েছেন, বিশেষ পর্বের জন্য তার ঐতিহ্যবাহী চেহারা প্রদর্শন করেছেন। মাধুরীর সহ-বিচারক করণ জোহর, হোস্ট মনীশ পল এবং নিয়া শর্মা, রুবিনা দিলাইক, অমরুতা খানভিলকার এবং আরও অনেক তারকাদের মতো প্রতিযোগীদেরও সেটে দেখা গেছে।


মঙ্গলবার, নৃত্য রিয়েলিটি টিভি শো ঝলক দিখলা জা 10-এর প্রতিযোগীরা এবং বিচারকরা একটি নবরাত্রির বিশেষ পর্বের শুটিং করতে মুম্বাইয়ে বেরিয়েছিলেন। পাপারাজ্জিরা সেটে মাধুরী দীক্ষিতের ছবি তুলেছিলেন। তারকার ছবি এবং ভিডিওগুলি তাকে একটি রঙিন লেহেঙ্গা চোলি সেটে পোজ দিচ্ছেন, যা আপনার নবরাত্রি উদযাপনের জন্য উপযুক্ত। তিনি ন্যূনতম গহনা দিয়ে ঐতিহ্যগত চেহারা গ্ল্যাম আপ। তার ফটোগুলি দেখতে স্ক্রোল করতে থাকুন।


মাধুরীর ঐতিহ্যবাহী চেহারায় হলুদ, কমলা, লাল, নীল এবং বাদামী শেডের মতো একাধিক বর্ণের মধ্যে ফুলের মোটিফ এবং জটিল থ্রেড এমব্রয়ডারি দিয়ে সজ্জিত সবুজ বর্ণের একটি চোলি রয়েছে। ব্লাউজটিতে একটি গোলাকার নেকলাইন, অর্ধ-দৈর্ঘ্যের হাতা, একটি ছোট মিডরিফ-বারিং হেম দৈর্ঘ্য এবং একটি লাগানো সিলুয়েট রয়েছে।


অভিনেতা ব্লাউজটি পরতেন একটি ম্যাচিং প্যারট সবুজ লেহেঙ্গার সাথে ফুলের নকশায় সজ্জিত এবং একাধিক শেড, প্লীটেড লেয়ারযুক্ত ঘেরা এবং সিলভার সিকুইন অলঙ্করণে এমব্রয়ডারি করা। সবশেষে, একটি ছাপা কমলা এবং সবুজ দোপাট্টা একটি শাড়ি পল্লুর মতো ড্রপ করা, মোটিফ এবং ট্যাসেলের অলঙ্কারগুলি সমন্বিত, সমাহারটি সম্পূর্ণ করেছে।


মাধুরী অক্সিডাইজড সিলভার ব্রেসলেট এবং চুড়ি, স্টেটমেন্ট রিং এবং পুঁতি দিয়ে সজ্জিত অলঙ্কৃত সোনার ঝুমকিগুলির সাথে ঐতিহ্যবাহী চেহারাটি উজ্জ্বল করেছেন।


শেষ পর্যন্ত, মাধুরী চটকদার আইশ্যাডো, বেরি-টোনড লিপ শেড, ব্ল্যাক আইলাইনার, মাস্কারা অন দ্য ল্যাশ, ব্লাশড গাল এবং গ্লোয়িং স্কিন বেছে নেন গ্ল্যাম পিকসের জন্য। একটি অগোছালো পনিটেল চূড়ান্ত ফিনিশিং টাচ দিয়েছে।

bottom of page