top of page

উরফি জাভেদ জাভেদ আখতারকে মজা করে বলেছিলেন: 'আশা করি আপনি জানেন আপকে জয়দাদ কে তিন হিসে হঙ্গে'


একটি নতুন ছবিতে জাভেদ আখতারের সাথে উওরফি জাভেদ। ছবি।


ডনবেঙ্গল ডেস্ক : জাভেদ আখতারের সাথে দেখা করার পরে, উরফি জাভেদ এখন মজা করে বলেছেন যে তিনি গীতিকার-কবিকে সতর্ক করেছেন যে তার সম্পত্তি তিনটি ভাগ করা হবে।


উরফি জাভেদ, যিনি সম্প্রতি গীতিকার জাভেদ আখতারের সাথে দেখা করেছেন, তিনি বলেছেন যে তিনি তাকে সতর্ক করেছেন যে তার সম্পত্তি তিনটি ভাগ করা হবে। লোকেরা প্রায়শই ধরে নেয় যে সে জাভেদের সাথে সম্পর্কিত, এবং তার সর্বশেষ বিবৃতি দিয়ে, সে একই বিষয়ে একটি রসিকতা করেছে।


একটি পাপারাজ্জো অ্যাকাউন্টের মাধ্যমে অনলাইনে শেয়ার করা একটি ভিডিওতে, উওরফিকে জিজ্ঞাসা করা হয়েছিল যে জাভেদ তার সাথে ছিলেন কিনা এবং তিনি সাংবাদিকদের বলেছিলেন, "হুম, মেরে সাথ হি দ্য, মেরি ফ্লাইট মে দ্য ওও, হুমনে বহুত সি বাতেন কি। বহুত আছে হ্যায় ওও (হ্যাঁ, আমরা) একই ফ্লাইটে ছিল। আমরা অনেক আড্ডা দিয়েছি, এবং তিনি খুব সুন্দর একজন মানুষ)।"


তিনি তখন মজা করে বললেন, "ম্যায় বোল দিয়া আনহেন 'আপকো পাতা হ্যায় না ম্যায় আপকি পোতি হুন। আপকে জয়দাদ কে তেন হিসে হোন ওয়ালে হ্যায়' (আমি তাকে বলেছিলাম 'আশা করি আপনি জানেন যে আমি আপনার নাতনি, এবং আপনার সম্পত্তি ভাগ করে দেওয়া হবে। আমাদের তিনজন)." জাভেদের ইতিমধ্যেই দুটি নাতনি রয়েছে - ফারহান আখতার' এবং তার প্রাক্তন স্ত্রী অধুনার মেয়ে শাক্য আখতার এবং আকিরা আখতার।


উরফি এবং জাভেদ একটি ফ্লাইটে দেখা করেছিলেন যখন তিনি একটি ফ্যাশন শোতে যোগ দিতে দিল্লিতে এসেছিলেন। ইনস্টাগ্রামে তার সাথে তার ছবি শেয়ার করে, উওরফি রসিকতা করেছেন যে তিনি 'অবশেষে তার দাদার সাথে দেখা করেছেন'। “অবশেষে আজ আমার দাদার সাথে দেখা হল। এছাড়াও তিনি একজন কিংবদন্তি, ঠিক সকালে অনেক লোক সেলফির জন্য লাইনে দাঁড়িয়েছিল, কিন্তু তিনি কাউকে প্রত্যাখ্যান করেননি, হাসিমুখে সবার সাথে চ্যাট করেছিলেন। তিনি এত উষ্ণ ছিল! আমি বিস্মিত, "তিনি তার ইনস্টাগ্রাম স্টোরিজ পোস্টে লিখেছেন।


গত কয়েক বছর ধরে, উওরফিকে প্রায়ই জাভেদের নাতনি বলে ভুল করা হয়েছে। দাবির জবাবে, Uorfi 2021 সালে টাইমস অফ ইন্ডিয়াকে বলেছিল, "লোকেরা গল্প তৈরি করেছে কারণ আমার পুরো নাম উরফি জাভেদ। কিন্তু সে আমার সঙ্গে কোনোভাবেই যুক্ত ছিল না। এই সব করা হয়েছে তাকে ট্রোল করার জন্য এবং তার সাথে আমার পোশাকের বিতর্ককে যুক্ত করে তার নাম নামিয়ে দেওয়ার জন্য। কিন্তু কিভাবে যে এমনকি প্রাসঙ্গিক? তার নিজের নাতনি তার পছন্দের কিছু পরলেও তাতে দোষ কী? কেন তাকে এর জন্য দায়ী করা হচ্ছে?


পরে, জাভেদের স্ত্রী শাবানা আজমি স্পষ্ট করেন যে জাভেদ এবং উওরফি সম্পর্কযুক্ত নয়। একবার, Uorfi এমনকি 'জাভেদ আখতারের নাতনি নয়' বার্তা সহ একটি টিশার্ট পরেছিলেন।

bottom of page