top of page

সাপ্তাহিক রাশিফল : ১৭ সেপ্টেম্বর থেকে ২৩ সেপ্টেম্বর






মেষ রাশি :


মঙ্গলবার থেকে কর্মের গতি বাড়বে। অর্থ উপার্জন হবে। অতি বন্ধুপ্রীতি লেখাপড়ায় বিঘ্ন সৃষ্টি করবে। সংক্রমক রোগে ভোগান্তি হতে পারে গৃহে অশান্তি। প্রেম প্রীতিতে মন কষ্টের যোগ।


শুভদিন : ১৭ , ২২ , ২৩







বৃষ রাশি :


সব কাজে বাধার মধ্যে উন্নতি হবে। অর্থের অপব্যায়ে সঞ্চয় হবে না। মোহের বশে কর্ম করে বিপত্তি হতে পারে। পেটের রোগ। শ্লম্মাদিতে কষ্টভোগ। দাম্পত্য সম্পর্কে ফাটক ধরতে পারে। ধর্মাচরণে মন বসবে না।


শুভদিন : ১৭ , ১৮ , ১৯







মিথুন রাশি :


কর্মের চাপ বাড়বে। কর্মেন্নতি ও আয় বৃদ্ধিও হবে। গৃহ পরিবর্তন বা ক্রয়ের চিন্তা। গ্যাস, অ্যাসিড, স্পন্ডেলাইটিস ও বাতের ব্যথা বেদনায় দুর্ভোগ। জ্ঞাতিশত্রুতায় মানসিক উত্তেজনা ও অস্থিরতা। গৃহ পরিবেশে চাপ থাকবে।


শুভদিন : ১৯ , ২০ , ২১






কর্কট রাশি :


বাধার মধ্যেও অগ্রগতি হবে। সামাজিক কর্মে সাফল্য। হঠাৎ মেজাজ হারিয়ে বিপদে পড়তে পারেন। অর্থাগম হবে। স্বাস্থ্যহানি ও পতন যোগ আছে। পত্নীর স্বাস্থ্য ভালো যাবে না। শিক্ষার্থীদের পক্ষে শুভ।


শুভদিন : ১৭ , ২১ , ২২






সিংহ রাশি :


কর্মন্নতি,সাফল্য, দায়িত্ব বৃদ্ধি। আয় বাড়বে। মাথা ঠান্ডা রাখুন। ঝামেলা থেকে দূরে থাকুন। সুগার, আর্থাইটিস,স্পন্ডেলাইটিসে দেহকষ্ট। পারিবারিক ক্ষেত্র ভালো কাটবে। বিদ্যালাভে সময়টা অনুকূল। মনে অস্থির ভাব।


শুভদিন : ১৭ , ২২ , ২৩





কন্যা রাশি :

কর্মে সাফল্যও উন্নতি। কর্মের ভবিষ্যৎ পরিকল্পনা রুপায়ণ নিয়ে চিন্তা। শত্রু দমিত হবে। প্রিয়জনের অপ্রিয় ব্যবহারে মন:কষ্ট। গুণীজন সান্নিধ্য মানসিক সুখলাভ। মনে অস্থিরতা থাকবে।


শুভদিন : ১৭ , ১৮ , ১৯







তুলা রাশি :


মনে হতাশ ভাব ও মানসিক চঞ্চলতা, পরিণাম চিন্তা বাড়বে। সবক্ষেত্রেই একটা বাধা আর চাপ থাকবে। শারীরিক ক্লান্তি ও মানসিক অপসাদে কর্মে বিঘ্ন ও অসম্ভব নয়। শরীরের যত্ন ও সর্তকতা দরকার।


শুভদিন : ১৯ , ২০ , ২১







বৃশ্চিক রাশি :


অতি অহঙ্কার ও ব্যবহারে গৃহে অশান্তি। কর্মে বিগ্নের আশঙ্কা। শত্রু বাড়বে। যে কোনও অনুষ্ঠানে অশান্তিও পুলিশি ঝামেলায় সম্ভাবনা। অপ্রত্যাশিত ক্ষেত্র থেকে অর্থপ্রাপ্তি। শারীরিক সমস্যা ও রক্তপাত যোগ আছে।


শুভদিন : ২০ , ২১ , ২২






ধনু রাশি :


ব্যবসায়ী, চিকিৎসক, অভিনয়, শিল্পী,ব্যাঙ্ক, বিমা, আইটি কর্মীদের কর্মন্নতি ও আর্থিক উন্নতির যোগ প্রবল। মিত্রের সাহায্যে আপদ থেকে উদ্ধার। মানসিক অস্থিরতা কমাবাড় কমবে। বাক্য ও আচরণে সংযত হন।


শুভদিন : ১৭ , ২২ , ২৩






মকর রাশি :


উপস্থিত বুদ্ধিতে বিপদ থেকে উদ্ধার। অপ্রিয় বাক্য ও রুক্ষ ব্যবহারে সুনামহানি ও শত্রু বৃদ্ধি। নিজ দায়িত্ব কর্তব্য পালনে কঠিন সিদ্ধান্ত গ্রহণে সাফল্য। শারীরিক সমস্যা বাড়বে, আঘাত লাগতে পারে।


শুভদিন : ১৭ , ১৮ , ১৯







কুম্ভ রাশি :


গৃহাদি সম্পত্তি ক্রয়ের আগে আইনি দিক দেখে নিন। কর্মস্থলে সহকর্মীদের শত্রুতা বানচাল করে কর্মে সাফল্য ও সুনাম। ধনাগম হবে। স্বাস্থ্য ভালো যাবে না। পুরনো রোগ বাড়বে। মানসিক উত্তেজনা ও অস্থিরতা থাকবে। দাম্পত্যে সুসম্পর্ক।


শুভদিন : ১৯ , ২০ , ২১






মীন রাশি :


কর্মে বাধা কাটবে। অর্থাগম হবে। মানসিক অস্থিরতা ও হতাশাভাব থাকবে। নতুন কর্মারম্ভের পরিকল্পনা। শ্লম্মা, পেটের সমস্যায় দুর্ভোগ। গৃহে কমবেশি শান্তি থাকবে। বিদ্যার্থীদের চঞ্চলতা বাড়বে।


শুভদিন : ২০ , ২১ , ২২

bottom of page