top of page

সাপ্তাহিক রাশিফল : ১০ সেপ্টেম্বর থেকে ১৬ সেপ্টেম্বর






মেষ রাশি :


কঠোর পরিশ্রমে কর্মস্থলে সাফল্য। পারিবারিক বিবাদ চলবে। অর্থগম ভালোই হবে। নতুন কর্মলাভের যোগ আছে। উচ্চশিক্ষায় বিশেষ অগ্রগতি। দূর ভ্রমণের পরিকল্পনা।


শুভদিন : ১৩ , ১৪ , ১৬







বৃষ রাশি :


দাঁত গলা ও বাতের সমস্যায় ভোগান্তি। প্রশাসনিক কর্মীদের কর্মেন্নতি। অভিনয় শিল্পী ও পেশাদারদের পক্ষে শুভ। রাজনৈতিক নেতাদের কর্ম পরিবেশে জটিলতা। দাম্পত্যে চাপ।


শুভদিন : ১০ , ১৫ , ১৬








মিথুন রাশি :


মানসিক উত্তেজনা ও ভবিষ্যৎ চিন্তা বাড়বে। কর্মক্ষেত্রে পরিবেশের উন্নতি হবে। বিকল্প কর্মের ও যোগ আছে। টাকাকড়ি উপার্জন হবে। সন্তানের জন্য ক্লেশভোগ। বন্ধু দ্বারা ক্ষতি হতে পারে। ধর্মাচরণে মন আকৃষ্ট হবে।


শুভদিন : ১১ , ১২ , ১৩






কর্কট রাশি :


চিকিৎসা ও বিজ্ঞান গবেষণায় সাফল্য। ব্যবসা ও কর্মে আশঙ্কা। দাম্পত্যে চাপ থাকবে। সাইনাসের সমস্যা বৃদ্ধি। সিদ্ধান্তহীনতায় ভাগ্যেন্নতি। বাধাপ্রাপ্ত হতে পারে।


শুভদিন : ১২ , ১৩ , ১৫







সিংহ রাশি :


পেট সুগার ও প্রেশারের সমস্যা। কলা ও মেডিক্যাল বিদ্যার্থীদের বিশেষ অগ্রগতি। কর্মেন্নতি ও ব্যবসায় শুভ। পারিবারিক পারস্পরিক সুসম্পর্ক থাকবে। রাগ বাড়তে পারে। ধর্মকর্মে আগ্রহ বৃদ্ধি।


শুভদিন : ১৩ , ১৪ , ১৬








কন্যা রাশি :


নামী সংস্থায় কর্মপ্রাপ্তি হতে পারে। ব্যবসায় সুভত্ব বজায় থাকবে। পেশায় বিলম্বিত অগ্রগতি। অতিরিক্ত ভারপ্রবণতার সুযোগে শত্রু সক্রিয় হবে।বাতজ বেদনায় বিব্রত। পত্নীর স্বাস্থ্য নিয়ে চিন্তা।


শুভদিন : ১০ , ১৫ , ১৬






তুলা রাশি :


বেশি লোভ ও উচ্চশায় কর্ম পন্ত হতে পারে। মানসিক অস্থিরতা ও হতাশা থাকবে। শত্রুদ্বারা ক্ষতির যোগ। অর্থাগম যোগ আছে। শিল্পী সাহিত্যিক ও গবেষকদের শুভ সপ্তাহ। পেট ও বাতের সমস্যা বাড়তে পারে।


শুভদিন : ১১ , ১২ , ১৩







বৃশ্চিক রাশি :


চালাকির দ্বারা কার্যদ্বারে বিড়ম্বিত হতে পারেন। পত্নী স্বামীর স্বাস্থ্যহানি হতে পারে। সামাজিক কর্মে রসভঙ্গ, অশান্তির আশঙ্কা। অর্থাগম ভালো হবে না। ধর্মচরণে বাধা। বিদ্যায় শুভ।


শুভদিন : ১২ , ১৩ , ১৫







ধনু রাশি :


বহুজাতিক সংস্থার কর্মী ব্যবসায়ী ও রাজনীতিবিদদের সপ্তাহটি শুভ। কর্মে সাফল্য। নতুন কর্মলাভ হতে পারে। ধনাগম যোগ অনুকূল। বাণিজ্য ও সংখ্যাতত্ব শিক্ষার্থীদের শুভ সময়। শরীর স্বাস্থ্য ঠিক থাকবে।



শুভদিন : ১৩ , ১৪ , ১৬






মকর রাশি :


মানসিক চঞ্চলতা ও মনে হতাশভাব ওঠানামা করবে। উচ্চপদাধিকারী, ব্যবসায়ী, সমাজসেবীদের কর্মেন্নতি। যানবাহন ক্রয় যোগ আছে। শারীরিক সমস্যা ও আঘাত লাগাও অসম্ভব নয়।


শুভদিন : ১০ , ১৫ , ১৬







কুম্ভ রাশি :


চাকরিজীবীদের শুভ সপ্তাহ। ক্রয়বিক্রয় ব্যবসায় গতি বৃদ্ধি। বিনিয়োগে সতর্ক হন। আর্থিক শুভ। সন্তান বিষয়ে কোনও শুভ বার্তা পেতে পারেন। মানসিক উত্তেজনা বাড়বে। দেহে আঘাত ও অগ্নিভয় আছে।


শুভদিন : ১১ , ১২ , ১৩








মীন রাশি :


গবেষণাকর্মে অগ্রগতি ও চমকপ্রদ সাফল্য। সমাজসেবী,ডাক্তার, আইটি কর্মীদের কর্মেন্নতি। অর্থাগম যোগ বিশেষ অনুকূল। দাম্পত্যে চাপ। স্বাস্থ্য সমস্যা হতে পারে। ভ্রমণ যোগ আছে।


শুভদিন : ১২ , ১৩ , ১৫

bottom of page