top of page

সাপ্তাহিক রাশিফল : ২২ অক্টোবর থেকে ২৮ অক্টোবর






মেষ রাশি :


শত্রুর চক্রান্তে কর্মে বিঘ্ন। মঙ্গলবার থেকে কর্মন্নতি। ব্যবসায়ীদের শুভ। মনে আধ্যাত্মিক চেতনা বৃদ্ধি। বিদ্যায় অগ্রগতি। খাদ্যগ্রহণ আর চলাফেরায় সতর্ক হন। সদসঙ্গের যোগ আছে।


শুভদিন : ২২ , ২৪ , ২৮








বৃষ রাশি :


শিল্পীদের শুভ সময়। অর্থ উপার্জন বাড়বে। প্রনয়ে বাধা থাকবে। সদকর্মে ব্যয়যোগ আছে। সামাজিক জনপ্রিয়তা প্রাপ্তির যোগ। বাতের বেদনা বৃদ্ধিতে ভোগান্তি।


শুভদিন : ২৩ , ২৫ , ২৬








মিথুন রাশি :


পরিবারে পারস্পরিক দায়িত্ববোধের অভাব। সম্পর্কে চাপ। কর্মে প্রাপ্য সম্মান আর স্বীকৃতির অভাব। ব্যবসায় শুভ। অর্থগম যোগ আছে। গৃহ পরিবর্তনের প্রচেষ্টা সফল হতে পারে। পেট আর বাতের বেদনার যোগ।


শুভদিন : ২৫ , ২৬ , ২৮







কর্কট রাশি :


সন্তানের উগ্র মানসিকতায় মনে ব্যথা পেতে পারেন। ব্যবসায় সাফল্য। কর্ম জটিলতার অবসান। আর্থিক উন্নতি হবে। রাগ আর অপ্রিয় বাক্যে অপযশ হতে পারে। স্বাস্থ্য বিষয়ে সতর্ক থাকুন।


শুভদিন : ২৬ , ২৭ , ২৮








সিংহ রাশি :


কর্মস্থলে বড় কোন ও বাধা নেই। যেকোনও কর্মেই উন্নতি হবে। ছোট ব্যবসায়ীদের বেচাকেনা আর উপার্জন হবে সব থেকে বেশি। সন্তানের কর্মে গৌরব বাড়বে। অর্থাগম যোগ আছে। বিদ্যায় শুভ।


শুভদিন : ২২ , ২৪ , ২৮







কন্যা রাশি :


শত্রুর চক্রান্ত ব্যর্থ হবে আর তাদের ক্ষমতা কমবে। কর্মে নিজ প্রতিভা আর দক্ষতার প্রকাশ। সামাজিক স্তরে জনপ্রিয়তা আর সুনাম বৃদ্ধির যোগ। অর্থকড়ি উপার্জন বাড়বে। শিরদাঁড়া, গোড়ালি, হাটুর সমস্যায় দুর্ভোগ।


শুভদিন : ২২ , ২৩ , ২৬







তুলা রাশি :


অহংকারী আচারণ জন্য অপমানিত হতে পারেন। ভুল সিদ্ধান্তে কারবারে বাধা পড়তে পারে। ধানগম মন্দ হবে না। বিদ্যাচর্চার বাধা ক্রমশ কমবে। স্ত্রী সন্তানের স্বাস্থ্য চিন্তা বাড়তে পারে।


শুভদিন : ২৫ , ২৬ , ২৮








বৃশ্চিক রাশি :


কর্মস্থলে সুনাম আর সাফল্য। নিজ খবরদারি আর অহংকারী মনোভাবে সংসারে অশান্তি। কোমর ত্বক আর বাতের সমস্যা বাড়বে। আর্থিক স্থিরতা বজায় থাকবে। দূরভ্রমণ না করাই শ্রেয়। অস্থিরতা বাড়বে।


শুভদিন : ২৬ , ২৭ , ২৮







ধনু রাশি :


জটিল কর্মে অপ্রত্যাশিত সাফল্য আর ক্ষমতা বৃদ্ধি। সামাজিক স্তরে যশবৃদ্ধি। আয় ব্যয় সমান ভাবে বাড়বে। পুরনো সম্পত্তির সংস্কার নতুন নির্মাণের অর্থ সংস্থান হবে। শ্লম্মাদি রোগ আর বাতের ব্যথা বৃদ্ধির যোগ।


শুভদিন : ২২ , ২৪ , ২৮







মকর রাশি :


আধ্যান্তিক মনন আর ঈশ্বর ভক্তি বাড়বে। সামাজিক প্রশংসা প্রাপ্তির যোগ। বড় কোনও কর্মে সংগঠনিক প্রতিভার বিকাশ। ব্যবসা ভালোই হবে। যত্র আয় তথ্য ব্যয়। স্বাস্থ্যের খেয়াল রাখুন।



শুভদিন : ২৩ , ২৫ , ২৬






কুম্ভ রাশি :


সব কর্মেই বাধার মধ্যে অগ্রগতি। কঠিন কর্মের দায়িত্ব গ্রহণ। ব্যবসার গতি বুধবার থেকে কিছুটা হ্রাস পাবে। দাম্পত্য শুভ হলেও গৃহ পরিবেশে অশান্তির আশঙ্কা। জীবাণু সংক্রমণ পেট আর বাতের সমস্যায় দেহকষ্ট।


শুভদিন : ২৫ , ২৬ , ২৮







মীন রাশি :


কর্ম সমস্যা দূর হবে। যে কোন ও কর্মেই উন্নতি হবে। অর্থগণ মন্দ হবে না। মাতৃশক্তির আরাধনায় আন্তিক প্রফুল্লতা। বিদ্যাশিক্ষায় বিশেষ সাফল্য। অফিস কর্মীদের সাফল্য। আর উচ্চমহলের প্রশংসালাভ।


শুভদিন : ২৬ , ২৭ , ২৮

bottom of page