top of page

সাপ্তাহিক রাশিফল : ১ অক্টোবর থেকে৭ অক্টোবর





মেষ রাশি :


একাধিক সূত্রে অর্থপ্রাপ্তি ব্যয় বাড়বে। ব্যবসায় উন্নতি। কর্মক্ষেত্রে অস্থিরতা থাকলেও উন্নতি হবে। উৎসব পরিচালনাকে কেন্দ্র করে অশান্তির সম্ভাবনা। শরীর স্বাস্থ্যের দিকে নজর দিন।


শুভদিন : ১ , ২ , ৩







বৃষ রাশি :


সন্তানহানির যোগ প্রবল। আত্মীয় কুটুম্বের সঙ্গে সম্পর্কের অবনতি। ব্যবসায় উল্লেখযোগ্য অগ্রগতি। শরীর স্বাস্থ্যের বিষয় আর খাদ্য গ্রহণে সতর্ক হন। ধনাযোগ শুভ। দাম্পত্যে চাপ থাকবে।


শুভদিন : ৪ , ৬ , ৭







মিথুন রাশি :


দাম্পত্য ও পারিবারিক ক্ষেত্রে অসন্তোষ থাকবে। কর্মযোগ শুভ। আর্থিক উপার্জন মন্দ হবে না। বিদ্যাচর্চায় পড়ুয়াদের মনোযোগের অভাব। মানসিক অস্থিরতা আর ভবিষ্যৎ চিন্তা থাকবে। দেবারাধনায় মনে শান্তি।


শুভদিন : ৫ , ৬ , ৭







কর্কট রাশি :


ব্যবসা ও পেশায় শুভ, আর্থিক দিক থেকে লাভবান হবেন। উৎসবে যোগ দিন আনন্দ লাভ। কোন ও আইনি সমস্যায় ফাঁসতে পারেন। পারিবারিক সম্পত্তি নিয়ে জ্ঞাতি বিরোধ। আর্থিক উন্নতি হবে।


শুভদিন : ১ , ২ , ৭







সিংহ রাশি :


সপ্তাহটি শুভ আর আনন্দবর্ধক। মনোরম স্থানে সপরিবারে ভ্রমণে মানসিক তৃপ্তি। আয় বাড়বে। গুরুজনের স্বাস্থ্য নিয়ে চিন্তা। সংসারে শান্তি বজায় থাকবে। স্বাস্থ্যে বড় কোনও অনুবিধা না হলেও সতর্ক থাকুন।


শুভদিন : ১ , ২ , ৩







কন্যা রাশি :


কর্মে অপ্রত্যাশিত সাফল্য। উৎসবে সংগঠকরূপে চমকপ্রদ দক্ষতার প্রকাশ। ব্যবসা আর পেশার আয় বাড়বে। সপরিবারে দূর ভ্রমণের যোগ প্রবল। খাদ্যগ্রহণে বিশেষ সর্তকতা প্রয়োজন। ধর্মকর্ম হবে।


শুভদিন : ৪ , ৬ , ৭







তুলা রাশি :


ধর্মীয় উৎসবে যোগ দিয়ে আনন্দ লাভ। আর্থিক অগ্রগতি হবে। শরীর নিয়ে হঠাৎ ভোগান্তির যোগ। মাথা ঠান্ডা রেখে ব্যবহারে সংযত হন। বিবাদ বিতর্ক থেকে দূরে থাকুন। মানসিক চঞ্চলতা বাড়বে।


শুভদিন : ৫ , ৬ , ৭








বৃশ্চিক রাশি :


কাজের চাপ বাড়বে। কুটম্বাদির সঙ্গে মতবিরোধ। অর্থ লাভ হলেও ব্যয় হবে। স্বাস্থ্য ভালো নাও যেতে পারে। স্বামী-স্ত্রীর হঠাৎ রক্তপাতের আশঙ্কা আছে। পুলিসি ঝামেলা থেকে দূরে থাকুন।


শুভদিন : ১ , ২ , ৭








ধনু রাশি :


উপার্জন বৃদ্ধি পাবে। অন্যকে সাহায্য করতে গিয়ে বিড়ম্বনা। বড় কোনও কাজের দায়িত্ব গ্রহণ ও সুঠুরূপে সম্পন্ন করতে ক্ষমতা বৃদ্ধি। দাম্পত্য সম্পর্ক চলনসই থাকবে। স্বাস্থ্য বিষয়ে সতর্ক থাকুন।



শুভদিন : ১ , ২ , ৩






মকর রাশি :


পেশাগত ক্ষেত্রে শুভ। প্রতিষ্ঠানিক কর্ম পরিচালনায় চমকপ্রদ সাফল্য। ধর্মকর্মে আত্মিক শান্তিলাভ। উচ্চমহলে যোগাযোগ বাড়বে। শরীর স্বাস্থ্য কমবেশি ভালো থাকবে। দেহে দুর্বলতা আর বেদনা বৃদ্ধি পাবে।


শুভদিন : ৪ , ৬ , ৭






কুম্ভ রাশি :


পিতা মাতার সঙ্গে মতান্তর, অশান্তি

র যোগ। দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে। বিবাদ ঝামেলা থেকে দূরে থাকুন। শত্রু সক্রিয় হবে। কর্ম ও ব্যবসা শুভ। ভ্রমণযোগ আছে। স্বাস্থ্য বিষয়ে ও হাঁটাচলায় সাবধান হন।


শুভদিন : ৫ , ৬ , ৭








মীন রাশি :


সরকারি ও বেসরকারি কর্মীদের শুভ সময়। চিকিৎসকদের সাফল্য ও উপার্জন বৃদ্ধি। ব্যবসায় লাভ বাড়বে। যেকোন ও মতান্তর এড়িয়ে চলুন, আইনি সমস্যায় পড়তে পারেন। দাম্পত্যে চাপ।



শুভদিন : ১ , ২ , ৭

bottom of page