top of page

সাপ্তাহিক রাশিফল : ৪ জুন থেকে ১০ জুন




মেষ রাশি :


ক্ষণ ক্রোধে কর্মস্থলে সহকর্মীদের সঙ্গে বিবাদ ও শত্রুতা বৃদ্ধি। অর্থকড়ি উপার্জন কিছুটা বাড়বে. ঠান্ডা মাথায় সিদ্ধান্ত নিলে অহেতুক অশান্তি এড়াতে পারবেন। দাম্পত্য ও পারিবারিক ক্ষেত্রে অশান্তির আশঙ্কা। শারীরিক সমস্যায় দেহকষ্ট। রক্তপাত যোগ আছে। বিদ্যায় শুভ।


শুভদিন : ৫, ৭, ৯






বৃষ রাশি :


যে কোনও কর্মে মঙ্গলবারের পর থেকে সাফল্য ও সুনাম আশা করা যায়। এ সপ্তাহে অর্থাগম ভালোই হবে। উচ্চতর শিক্ষা ও বিজ্ঞান গবেষণায় প্রভূত সাফল্য। দাম্পত্য সম্পর্কে চাপ থাকবে। সুগার, প্রেশার ও বাতাজ রোগে ভোগান্তির আশঙ্কা। সামাজিক জনপ্রিয়তা বাড়বে। সন্তানের।


শুভদিন : ৮, ১০, ১১




মিথুন রাশি :


প্রেম প্রণয়ে মন:কষ্ট বাড়বে। দাম্পত্যে চাপ থাকবে। কর্মে বাধার মধ্যে অগ্রগতি। গঠনমূলক কাজে সুনাম বাড়বে। বন্ধুর দ্বারা প্রতারিত হতে পারেন। অর্থকড়ি উপার্জন অপেক্ষা ব্যয় বেশি। বিদ্যার্থীদের পক্ষে সপ্তাহটি শুভ। পেশাদারদের অনুকূল সময়। আঘাতযোগ আছে।


শুভদিন : ৫, ৬, ১১





কর্কট রাশি :


সপ্তাহ জুড়ে সবদিকেই কমবেশি বাধা থাকবে। মানসিক অস্থিরতা ও স্বাস্থ্যহানির যোগ আছে। মাথায় আঘাত লাগা থেকে সাবধান। বুধবারের পর সাবিক বাধা কিছুটা কমবে। আর্থিক বৃদ্ধি গতি পাবে। পারিবারিক ক্ষেত্রে একপ্রকার চলবে। চিকিৎসা গবেষণায় সাফল্য পাবেন। পরোপকারে অর্থ ব্যয়।


শুভদিন : ৬, ১০, ১১




সিংহ রাশি :


সপ্তাহটি কমবেশি শুভ। মাথার যন্ত্রণা,গলা, সুগার, গোড়ালি ও পেটের সমস্যায় ভোগান্তি হতে পারে। সব কাজেই গতি থাকবে। শত্রু সক্রিয হবে। ব্যবসায় শুভ। বিদ্যায় শুভ। অধ্যাপনা,অভিনয় শিল্পীদের পক্ষে সপ্তাহটি বিশেষ শুভ। দাম্পত্য চাপ মুক্ত থাকবে। উপার্জন বাড়বে।


শুভদিন : ৫, ৭, ৯




কন্যা রাশি :


সোমবার পর্যন্ত সব কাজে কম বেশি বাধা থাকবে। নিজের দক্ষতা বুদ্ধি ও প্রচেষ্টায় কর্মে সাফল্য আসবে। শত্রুরা বলহীন হবে। পেশায় শুভ। ধনাগম যোগ আছে। বিদ্যাচর্চা ও গণিত গবেষণায় সাফল্য। স্বামী-স্ত্রীর সম্পর্ক একপ্রকার থাকবে। বাতজ ব্যথা ও পেটের সমস্যা বৃদ্ধি।


শুভদিন : ৮, ১০, ১১





তুলা রাশি :


মানসিক হতাশা ও বিক্ষিপ্তভাব থাকবে। অতিরিক্ত ভবিষ্যৎ চিন্তায় স্বাস্থ্যহানি ও পথ দুর্ঘটনার আশঙ্কা। কর্মে ও ব্যবসাতে সাফল্য এবং সুনাম বুদ্ধির যোগ। লেখাপড়া ও প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য। অর্থগম মন্দ হবে না। পতি পত্নীর মধ্যে সুসম্পর্ক বজায় থাকবে। শত্রু দ্বারা ক্ষতি হতে পারে।


শুভদিন : ৫, ৬, ১১





বৃশ্চিক রাশি :


কর্মস্থলে মনোমালিন্য ও বিতন্তা দেখা দিতে পারে। অহঙ্কার ও অপযশ। কুটুম্ব /নিকটজনের সঙ্গে সম্পর্কহানি হতে পারে। কর্ম ও পেশাক্ষেত্র শুভ। ব্যবসায়ে মন্দা অবস্থা চলবে। কোন ও তৃতীয় পক্ষের উপস্থিতিতে দাম্পত্যে অশান্তি দেখা দিতে পারে।


শুভদিন : ৬, ১০, ১১





ধনু রাশি :


কর্মস্থলে একই সঙ্গে সাফল্য ও সুনাম বৃদ্ধি পাবে। উপার্জন বাড়বে প্রত্যেকেরই। পরিবারে পারস্পরিক সুসম্পর্ক বজায় থাকবে।শ্লেষ ও পেটের রোগ বৃদ্ধি হতে পারে। শিক্ষার্থীদের পরীক্ষায় ভালো ফল হবে। নতুন কোন ও কর্মের সুযোগ আসতে পারে।


শুভদিন : ৫, ৭, ৯





মকর রাশি :


ব্যবসায় দ্রুত অগ্রগতি। আর্থিক প্রাপ্তি হবে প্রচুর। কর্মস্থলে পরিবেশগত বাধা থাকবে। সন্তানের সাফল্যে সুখ ও গর্ব বাড়বে।দাম্পত্য চাপ কমবে। মনে অস্থিরতা থাকবে। শারীরিক সাবধানতা দরকার। অপ্রয়োজনীয়' ব্যয় বাড়বে। ধর্ম-কর্ম হবে।


শুভদিন : ৮, ১০, ১১





কুম্ভ রাশি :


অতিরিক্ত ভবিষ্যৎ চিন্তা শরীরকে প্রভাবিত করতে পারে। পিতার স্বাস্থ্য ভালো যাবে না। কর্মস্থলে সাফল্য ও কর্মেন্নতি। শত্রুদমন ও হবে। অর্থকড়ি আয় হবে। আঘাত ও রক্তপাত যোগ আছে। বিদ্যায় অগ্রগতি। দাম্পত্য ও সন্তানের সঙ্গে সুসম্পর্ক। খাদ্য সংক্রমণের আশঙ্কা।


শুভদিন : ৫, ৬, ১১




মীন রাশি :


সবকিছুর মধ্যেও মানসিক অস্থিরতা ও বাতাস ভাব থাকবে। কাজে বাধার মধ্যে অগ্রগতি। কম্পিউটার কর্মীদের অপেক্ষাকৃত শুভ সময়। পেশাদারদের পেশার প্রসার। আর্থিক বলও বৃদ্ধি পাবে। রোগভোগে ভোগান্তির যোগ।


শুভদিন : ৬, ১০, ১১

bottom of page