top of page

সাপ্তাহিক রাশিফল : ২৫ জুন থেকে ১ জুলাই






মেষ রাশি :


ধনাগম যোগ শুভ। শরীর-স্বাস্থ্য একপ্রকার ভালো থাকবে। আঘাত রক্তপাত যোগ আছে। মানসিক বল কমে যেতে পারে। দাম্পত্য ও পারিবারিক সমস্যা ক্রমশ কমবে।কর্ম ও ব্যবসায় শুভত্ব বজায় থাকবে। কর্মসূত্রে দূর ভ্রমণ। কর্মস্থলে দায়িত্ব বৃদ্ধি। বিদ্যায় শুভ।


শুভদিন :২৬,৩০,১





বৃষ রাশি :


প্রয়োজনীয় কাজ এগিয়ে রাখুন। প্রেমে বাধা থাকবে।কর্মে সাফল্য ও সুনাম দুইই পাবেন। ব্যবসায়ী ও পেশাদারদের কর্মস্থান শুভ। শত্রুর ক্ষমতা বিচার করে আপস মীমাংসা করুন। হৃদরোগ,পুরনো রোগের বৃদ্ধিতে দেহ কষ্টের যোগ। দাম্পত্যে চাপ থাকবে। বিদ্যায় শুভ।মানসিক চঞ্চলতা বাড়বে।


শুভদিন :২৬,২৮,২৯





মিথুন রাশি:


পেটের সমস্যা, বাতস বেদনা ও জীবাণু সংক্রমণের আশঙ্কা। অসতর্ক চলাফেরায় দেহে আঘাত। সৃষ্টিশীল কর্মে অগ্রগতি। ব্যবসায় ধীর গতি। জ্ঞাতির চক্রান্তে বিড়ম্বনা ভোগ করতে হতে পারে। দাম্পত্য কম বেশি শুভ। অর্থাগম যোগ আছে। বিদ্যায় শুভ যোগাযোগ।


শুভদিন:২৭,২৯,৩০





কর্কট রাশি :


ব্যবসা ও পেশার বাধা বুধবার থেকে কাটতে থাকবে। কর্মস্থানে দায়িত্ব বাড়তে পারে। অর্থাগম হবে ধীরে। অর্থ বিনিয়োগে সতর্ক হন। উচ্চতর শিক্ষা ও চিকিৎসা গবেষণায় শুভ। স্বামী স্ত্রীর মনোমালিন্য হতে পারে। বাকবিতণ্ডা থেকে দূরে থাকলে অবাঞ্ছিত পরিস্থিতি এড়াতে পারেন।


শুভদিন :২৫,৩০,১





সিংহ রাশি :


সৃজনশীল কর্মে সাফল্য ও সেইসঙ্গে প্রশংসালাভ। ব্যবসায় শুভ। সেই সূত্রে নতুন যোগাযোগ উপকৃত হতে পারেন। অন্যায়ের প্রতিবাদ করে বিড়ম্বনা। আর্থিক অগ্রগতি বজায় থাকবে। বাড়তি অর্থও হাতে আসতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য। দাম্পত্যে সুসম্পর্ক। নতুন প্রণয় যোগ আছে।


শুভদিন :২৬,৩০,১





কন্যা রাশি :


নিজ কর্তৃত্ব বজায় রেখে কর্মে সাফল্য ও ক্ষমতা বৃদ্ধি। শত্রু দ্বারা ক্ষতির যোগ না থাকলেও মানসিকভাবে বিব্রত হবেন। ধনাগম হবে। প্রভাবশালী ব্যক্তির সহায়তায় ভাগ্যোন্নতি। পরিবারে পারস্পরিক সম্পর্কে চাপ। গুণীজন সঙ্গ ও সাহিত্যচর্চায় মনে তৃপ্তি।


শুভদিন :২৬,২৮,২৯





তুলা রাশি :


ব্যবসায়িক ও পেশাদারি কর্মে সাময়িক বাধা। কর্মস্থলে বিশেষ কোনও পরিবর্তন নেই। জমি গৃহাদি সম্পত্তি কেনার সময়ে আইনি সমস্যা হতে পারে। অর্থকড়ি উপার্জন হবে। হঠাৎ শারীরিক সমস্যা হতে পারে। পরিবারিক চাপ আসতে পারে। উচ্চশিক্ষায় বাধা থাকলেও পরীক্ষায় সাফল্য পাবেন। মানসিক চঞ্চলতা থাকবে।


শুভদিন :২৭,২৯,৩০





বৃশ্চিক রাশি :


কর্মক্ষেত্রে উন্নতি। পদোন্নতি সেইসঙ্গে বদলির যোগ আছে। শত্রুদ্বারা অপযশ যোগ। ভুল সিদ্ধান্তে বিপদে পড়তে পারেন। বাক্য ও ব্যবহারে সতর্ক হন। চোখ মাথার সমস্যায় চিকিৎসকের পরামর্শ নিন। পরিবারে শান্তি বিঘ্নিত হতে পারে। অর্থকড়ি উপার্জন যোগ শুভ।


শুভদিন :২৫,৩০,১






ধনু রাশি :


কর্মকুশলতার স্বীকৃতি পেতে পারেন। উচ্চমহলে যোগাযোগ ও প্রভাব বৃদ্ধি। শত্রু দমন হবে। সন্তানের ব্যবহারে শীতলতা। সম্পত্তি আর্থিক মামলায় আইনি জয়। দাম্পত্যে সুসম্পর্ক বজায় থাকবে। আর্থিক প্রাপ্তি ও বিদ্যায় উন্নতি। প্রণয় যোগ আছে।


শুভদিন :২৬,৩০,১





মকর রাশি :


কাজে সাফল্য ও অগ্রগতি। আটকে থাকা কাজ পুনরায় চালু হতে পারে। ব্যবসায়িক যোগাযোগ আশাব্যঞ্জক হবে। পেশাদারদের শুভ সপ্তাহ। আয় বাড়বে। মায়ের জন্য চিন্তাবৃদ্ধি। পুরনো রোগের বৃদ্ধিতে স্বাস্থ্য নিয়ে ভোগান্তি। সংযত আচরণে কার্যোদ্ধার।


শুভদিন :২৬,২৮,২৯





কুম্ভ রাশি :


পিতার স্বাস্থ্যেবনতিতে মানসিক উদ্বেগ। শত্রু বিজয় ও কর্ম সাফল্য। ব্যবসায়ে বড় কোনও সিদ্ধান্ত গ্রহণে বিরত থাকুন। মানসিক উত্তেজনা ও অপ্রিয় ব্যবহারে সংযত হন। অর্থযোগ শুভ। দাম্পত্য একপ্রকার থাকবে। শারীরিক সমস্যা ও দুর্ঘটনা যোগ আছে।


শুভদিন :২৭,২৯,৩০





মীন রাশি :


সপ্তাহটি কমবেশি শুভ। কর্মে অগ্রগতি ও সুনাম। ব্যবসায় গতি বাড়বে। ডাক্তার উকিলদের উপার্জন ও সাফল্য বৃদ্ধি। পারিবারিক অস্থিরতা ক্রমশ কাটবে। পরিবারে কারও বিবাহের যোগ। উচ্চশিক্ষা ও গবেষণায় সাফল্য। ধনাগম ও ধর্ম-কর্ম হবে।


শুভদিন :২৫,৩০,১





bottom of page