top of page

সাপ্তাহিক রাশিফল : ১১ জুন থেকে ১৭ জুন




মেষ রাশি :


শেয়ার বা ফাটকায় অর্থ বিনিয়োগ বিরত থাকুন। কর্মে উন্নতি হবে। পারিবারিক দিকে চাপ থাকবে। আর্থিক উন্নতি হবে দ্রুত। শারীরিক সর্তকতা দরকার। জ্যৈষ্ঠ সন্তানের ব্যবহারে শীতলতা। বিদ্যায় শুভ। শিক্ষায় অগ্রগতি বজায় থাকবে। যে কোন ও প্রলোভন এড়িয়ে চলুন।


শুভদিন : ১২, ১৩, ১৭





বৃষ রাশি :


অধিক মাত্রায় উচ্চাকাঙ্ক্ষা থাকায় ব্যবসায়িক ক্ষেত্রে বাধার সৃষ্টি হবে। দাম্পত্য ও পারিবারিক ক্ষেত্রে পারস্পরিক সুসম্পর্ক বজায় থাকবে। অর্থাগম যোগ শুভ হলেও হঠাৎ অপ্রয়োজনীয় খরচে দিশেহারা হতে পারেন। গুরুজনের স্বাস্থ্য নিয়ে চিন্তা বাড়তে পারে। রাগ ও মানসিক অস্থিরতা থাকবে। গবেষকদের পক্ষে শুভ সময়।


শুভদিন : ১১, ১৫, ১৭




মিথুন রাশি :


অন্যের সম্পত্তি প্রাপ্তি হতে পারে।ক্রোধ ও অপ্রিয় বাক্যের জন্য বিড়ম্বনা। পেশাদারদের শুভ সপ্তাহ। শারীরিক বাধা ক্রমশ কমবে। বন্ধুর সহযোগিতায় গৃহ লাভ। ধনাগম যোগ আছে।কর্মে সাফল্য ও প্রশংসালাভ। সন্তানের ব্যবহারে উগ্রতা। দাম্পত্য চলনসই।


শুভদিন : ১১, ১৪, ১৬





কর্কট রাশি:


আত্মকেন্দ্রিকতা ত্যাগ করে পরিবারে বড় কাজের দায়িত্ব গ্রহণ।ইমারত ও জলীয় দ্রব্যর ব্যবসায়ীদের শুভ। আর্থিক উপার্জন ভালোই হবে। তবে ব্যয় বাড়বে।অনন্দোৎ সবে অর্থ ব্যয় হতে পারে। বাড়ি বা গৃহলাভের সম্ভাবনা আছে। দাম্পত্যে বাধা। স্বাস্থ্য বিষয়ে সতর্ক হন।


শুভদিন : ১১, ১২, ১৫





সিংহ রাশি :


কর্মে উন্নতি এবং প্রশাসনিক দায়িত্ব ও ক্ষমতা বৃদ্ধি। মনে অস্থির ভাব ও উত্তেজনা থাকবে। উপার্জন ও সুনাম বাড়বে। বিদ্যায় শুভ। অতিরিক্ত আত্মবিশ্বাসের ফলে অনেক সময় ভুল সিদ্ধান্তে ঠকে যাওয়ার সম্ভাবনা থাকবে। ছাত্র-ছাত্রীদের প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য। নির্জনে ভ্রমণ ইচ্ছা। দাম্পত্য শুভ।


শুভদিন : ১২,১৩, ১৭




কন্যা রাশি :


কর্মস্থলে সংঘাত দেখা দিতে পারে। ঘরে-বাইরে মনোমালিন্য এড়িয়ে চলুন। অর্থাগম যোগ আছে তবে শেয়ারসহ বিভিন্ন ক্ষেত্রে সতর্কতার সঙ্গে অর্থ বিনিয়োগ করুন। সন্তানের বিবাহের চিন্তাভাবনা করতে পারেন। পারিবারিক চাপ কমবে। বিদ্যাচর্চায় অগ্রগতি।


শুভদিন : ১১, ১৫, ১৭





তুলা রাশি :


বিক্ষিপ্তভাবে মানসিক হতাশা থাকবে। অতিরিক্ত ভবিষ্যৎ চিন্তায় স্বাস্থ্যহানিও পথ দুর্ঘটনার আশঙ্কা। কর্মে ও ব্যবসাতে সাফল্য এবং সুনাম বৃদ্ধি যোগ। লেখাপড়া ও প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য। অর্থাগম মন্দ হবে না। পতি পত্নীর মধ্যে সুসম্পর্ক বজায় থাকবে। শত্রু দ্বারা ক্ষতি হতে পারে।


শুভদিন : ১১, ১৫, ১৬





বৃশ্চিক রাশি :


বিদ্যার্থী ও গবেষকদের পক্ষে শুভ। ভাই বোনের সঙ্গে সম্পত্তির ভাগ নিয়ে টানাপোড়েন। কর্ম বিষয়ে নিজ সিদ্ধান্তই আপনাকে সাফল্য এনে দেবে। পুরনো রোগের বৃদ্ধিতে দেহকষ্ট। দাম্পত্য সম্পর্ক একপ্রকার কেটে যাবে। আমানত বৃদ্ধির জেরে আর্থিক শুভত্ব বজায় থাকবে।


শুভদিন : ১১, ১২, ১৫





ধনু রাশি :


বিলাসিতা না চাইলেও অপ্রয়োজনীয় খরচ বাড়বে। কর্মস্থলে সুনাম ও ক্ষমতা বৃদ্ধি। সন্তানের জন্য চিন্তা। স্বামীর ব্যবহারে মানসিক অস্থিরতা বাড়বে। ধনাগম হবে। মানসিক চঞ্চলতা বাড়বে। শরীর একপ্রকার ভালো থাকবে। পতন ও আঘাত যোগ আছে।


শুভদিন : ১২, ১৩, ১৭





মকর রাশি :


মানসিক প্রফুল্লতার অভাব ঘটার ফলে অস্থিরতা বাড়তে পারে। ব্যবসায়ী ও পেশাদারদের কর্ম সাফল্য। শত্রু দ্বারা ক্ষতির আশঙ্কা। আর্থিক দিক শুভ। দাম্পত্যে ক্রমশ সুসম্পর্ক হবে। হঠাৎ দূরস্থানে যেতে হতে পারে। ক্ষণক্রোধ পরিত্যাগ করুন। শারীরিক সর্তকতা দরকার।


শুভদিন : ১১, ১৫, ১৭





কুম্ভ রাশি :


শারীরিক সমস্যা ও আঘাত যোগ আছে। কর্মে বিশেষ উন্নতি। কর্মে সংস্থাগত পরিবর্তন হতে পারে। ব্যবসায় সাফল্য আসতে পারে। অর্থাগম হবে, তবে বৈষয়ক দিক সামলে চলুন। ছাত্র-ছাত্রীদের উচ্চশিক্ষা ও গবেষণায় সাফল্য। পতি-পত্নীর সুসম্পর্ক থাকবে। শারীরিক ভাবে সবল থাকবেন।


শুভদিন : ১১, ১৪, ১৬





মীন রাশি :


কর্মস্থলে জটিল কর্মের সমাধান করে উচ্চতর কর্তৃপক্ষের প্রশংসা লাভ। আর্থিক উন্নতি হবে। গৃহ নির্মাণ / ফ্ল্যাট কেনার যোগ আছে। জলপথ ভ্রমণ এড়িয়ে চলুন। দীর্ঘদিন লালিত সুপ্ত বাসনা পূর্ণ হতে পারে। প্রেম প্রণয়ের যোগ আছে।


শুভদিন : ১১, ১২, ১৫

bottom of page