top of page

সাপ্তাহিক রাশিফল : ২ জুলাই থেকে ৮ জুলাই





মেষ রাশি :


কর্ম পরিবর্তনের জন্য অপেক্ষা করুন। ব্যবসা ও পেশায় সোমবারের পর থেকে দ্রুত অগ্রগতি। পেট, দাঁত মেরুদন্ড,ও বাতের সমস্যা বৃদ্ধির আশঙ্কা। দাম্পত্য সম্পর্ক থাকবে মিঠে করা। বিদ্যায় অগ্রগতি, গবেষণায় সাফল্য। আর্থিক উন্নতি হবে। ভ্রমণযোগ আছে।


শুভদিন : ২, ৫, ৬






বৃষ রাশি :


কার ও কথাবার্তায় প্রভাবিত হয়ে কাজ করলে ক্ষতি হতে পারে। হার্ট ও হজমের সমস্যা দেখা দিতে পারে। পারিবারিক ঝামেলায় বিব্রত হতে পারেন। ব্যবসা ও পেশায় উন্নতি হবে। স্থাবর সম্পত্তি নিজ অধিকারে আসতে পারে। ধনাগম যোগ আছে। মানসিক অস্থিরতা থাকবে। বিদ্যায় উন্নতি।


শুভদিন : ৫, ৭, ৮






মিথুন রাশি :


কর্মস্থলে চাপ থাকবে। ব্যবসা ধীরে ধীরে এগতে থাকবে। পেশাদারদের অপেক্ষাকৃত শুভ। অর্থক্ষেত্রে অল্পবিস্তর সমস্যা থাকবে। ব্যবহারে উগ্রতা ও মানসিক অস্থিরতা থাকবে। সম্পত্তিভাগে প্রকৃত প্রাপ্তিতে বাধা। উচ্চশিক্ষায় শুভ। পারিবারিক দিক চলনসই।


শুভদিন : ৪, ৭, ৮






কর্কট রাশি :


অল্প বয়েসি কারও কারসাজিতে কর্মে বিঘ্ন। যে কোনও কর্মে বিলম্বিত সাফল্য। অর্থাগম হবে। খোঁজ খবর না নিয়ে অনিশ্চিত ক্ষেত্রে অর্থ বিনিযোগ না করাই শ্রেয়। সন্তানের মনোভাবে অহংকার ও ক্রোধ প্রকাশে মনকষ্ট পাবেন।স্বজনের শুভ কাজে অর্থদান। শরীর স্বাস্থ্য অল্পবিস্তর ভোগাতে পারে।


শুভদিন : ৩, ৪, ৫





সিংহ রাশি :


কর্মস্থলে নতুন দায়িত্ব গ্রহণ ও সম্মান। ব্যবসা ও পেশায় সাফল্য। আর্থিক উন্নতি বজায় থাকবে। মানসিক চাপা উত্তেজনা ও চঞ্চলতা থাকলেও সৃজনশীল কর্মে সাফল্য। পেট ও বাতের ব্যথায় বিব্রত হতে পারেন। উচ্চশিক্ষায় ভালো সুযোগ পেতে পারেন। আধ্যাত্মিক চিন্তায় মানসিক আরাম মিলতে পারে।


শুভদিন : ২, ৫, ৬





কন্যা রাশি :


উদ্ভাবনীশক্তি ও স্বকীয় দক্ষতায় কর্মের বিরুদ্ধ পরিবেশে ও সাফল্য পাবেন। ঘনিষ্ঠ মিত্রের দ্বারা মানসিক আঘাত খানিকটা দুর্বল করে দিতে পারে। দাম্পত্য গতানুগতিক কাটবে। বয়স্কদের চিকিৎসায় অর্থব্যয়। গবেষণায় সাফল্য ও সুনাম। বিপরীত লিঙ্গ থেকে বদনাম হতে পারে।


শুভদিন : ৫, ৭, ৮





তুলা রাশি :


তীর্থভ্রমণ ও দেবদর্শনে মনে তৃপ্তি পাবেন। কোনও পরিচিত জনের দ্বারা ক্ষতির আশঙ্কা। তাই সাবধান থাকুন। যে কোন ও কর্মে গতি কমবে। ও অল্প বিস্তর বাধা থাকবে।দাম্পত্য শুভ। ব্যয় যোগ বাড়বে। বিদ্যার্থীদের শুভ সময়। হঠাৎ স্বাস্থ্য হানি হতে পারে। শিল্পচর্চায় অগ্রগতি। সৃজনশীল কোনও কাজের জন্য খ্যাতিলাভ।


শুভদিন : ৪, ৭, ৮



বৃশ্চিক রাশি :


শরীর ভালো যাবে না। দেহের প্রতি যত্নবান হন। গুহারোগ ও নানা ব্যথায় দেহ সুখের অভাব। ব্যবসা ও কর্মে সাফল্য ও উন্নতি। আর্থিক দিক শুভ। ভ্রমণযোগ আছে। পারিবারিক দিক চলনসই। বাক্য ও ব্যবহারের উগ্রতায় শত্রু বৃদ্ধি। আঘাত যোগ আছে। কাছেপিঠে বেড়িয়ে আসতে পারবেন।


শুভদিন :৩, ৪, ৫




ধনু রাশি :


শারীরিক পুরনো সমস্যা কমবে। তবে সতর্ক থাকতে হবে। যে কোনও কর্মে উন্নতি ও সাফল্য। ধনাগম হবে। তবে ব্যয়যোগ থাকায় আয়ব্যয়ে সমতা থাকবে না। চিকিৎসা ও কলা শান্তের গবেষণায় অগ্রগতি। আটভান্তিক চিন্তা বৃদ্ধি পাবে।


শুভদিন : ২, ৫, ৬






মকর রাশি :


কর্মস্থলে জটিলতা আসতে পারে। ঠান্ডা মাথায় পরিস্থিতির মোকাবিলা করুন। পেশা ও ব্যবসায় বাধার মধ্যে অগ্রগতি। অর্থাগম ও ব্যয় বাড়বে। তাড়াতাড়ি কোন ও সিদ্ধান্ত নেবেন না। পুরনো রোগের বৃদ্ধি ও রক্তপাত যোগ আছে। পরোপকারে বদনাম হতে পারে।


শুভদিন : ৫, ৭, ৮




কুম্ভ রাশি :


অংশীদারি বিবাদ আদালতে গড়াতে পারে। ব্যবসায় বাধা থাকবে। কর্মের চুক্তি বাড়তে পারে। আরের থেকে ব্যয় বাড়বে। দাম্পত্য জীবনে সুখ থাকবে। শারীরিক যত্নের প্রয়োজন। দুর্ঘটনা যোগ আছে। মানসিক উত্তেজনা ও অস্থিরতা সপ্তাহভর চলতে পারে।


শুভদিন : ৪, ৭, ৮






মীন রাশি :


কঠোর পরিশ্রমে কর্ম সাফল্য সেইসঙ্গে সম্মান বৃদ্ধির যোগ। ব্যবসা ও পেশায় শ্রীবৃদ্ধির সম্ভাবনা। বন্ধুকে সাহায্য করেও বদনাম পেতে পারেন। সাহিত্য ও শিল্পচর্চায় অগ্রগতি। স্বাস্থ্যহানি হতে পারে। ধর্মাচরণ হবে। সন্তানের প্রতি নজর রাখুন।


শুভদিন : ৩, ৪, ৫




bottom of page