top of page

সাপ্তাহিক রাশিফল : ২৩ জুলাই থেকে ২৯ শে জুলাই





মেষ রাশি :


কর্মে জটিলতা থাকলেও সাবধান হবে। পেশাদারদের শুভ সপ্তাহ। ধানগম যোগ শুভ। অপ্রয়োজনীয় ব্যয় বাড়বে। সন্তানের অভব্য আচরণে সম্মানহানি হতে পারে। উপস্থিত বুদ্ধিতে জাতি শত্রুদের ছাত্রভঙ্গ করে বিজয়। উচ্চস্থান থেকে পতন। দাম্পত্যে চাপ থাকবে।


শুভদিন : ২৩ , ২৮ , ২৯





বৃষ রাশি :


সোমবার পর্যন্ত কর্মে বাধা থাকবে। সপ্তাহের মধ্যভাগ থেকে কর্মোন্নতি ও সাফল্য দ্রুত হবে। হঠাৎ কোনও ভালো সুযোগ পেতে পারেন। বিদ্যাচর্চায় আল সেমি ও অমনোযোগিতা থাকবে। অর্থাগম যোগ বিশেষ শুভ। বেহিসেবি খরচ বাড়তে পারে। গায়ে ব্যথা,জ্বর সর্দি ও পেটের সমস্যায় বিব্রত হতে পারেন।


শুভদিন : ২৩ , ২৫ , ২৬





মিথুন রাশি :


প্রচুর পরিশ্রম করলে ও সঠিক প্রাপ্তিতে বাধা। মঙ্গলবার থেকে কর্মে কিছুটা উন্নতি হবে। মিত্রবেশী শত্রু বিব্রত করতে পারে। সন্তানের মতিগতি নিয়ে চিন্তা। পারিবারিক ক্ষেত্রে চাপ থাকবে। গৃহ নির্মাণ বা জমি ক্রয়ের যোগ আছে। পেট ও নার্ভের সমস্যায় ভোগান্তি। অর্থ প্রাপ্তি হবে।


শুভদিন : ২৬ , ২৭ , ২৮





কর্কট রাশি :


সব দিকেই বাধার মধ্যে অগ্রগতি। অপ্রত্যাশিত ক্ষেত্রে থেকে অর্থকড়ি প্রাপ্তি হতে পারে। কর্মস্থলে শত্রু বাড়বে। সপ্তাহের মাঝামাঝি থেকে কর্ম ও ব্যবসায়ে উন্নতিও হবে। ব্যয় যোগ আছে। সামাজিক কর্মে সুনাম বৃদ্ধি। স্বামী স্ত্রীর মধ্যে সুসম্পর্কের অভাব হতে। শ্লম্মা ও বাতের ব্যথায় দুর্ভোগ। বিদ্যায় শুভ।


শুভদিন : ২৪ , ২৭ , ২৯





সিংহ রাশি :


কর্মস্থলে সুনাম বাড়বে। ব্যবসায় দ্রুত অগ্রগতি। শত্রুর শত্তি কমবে। মোটা অঙ্কে অর্থপ্রাপ্তি হতে পারে। শশুর বা নিকটজনের দেহারোগে অর্থ ব্যায়। পরিবারিক শান্তি বিঘ্নিত হতে পারে। কিছুক্ষেত্রে উত্তেজনা ও অস্থিরতা বাড়তে পারে। বিদ্যাচর্চায় শুভ। ধর্মকর্মে উৎসাহ বৃদ্ধি। মানসিক আনন্দ লাভ।


শুভদিন : ২৩ , ২৮ , ২৯





কন্যা রাশি :


কর্মস্থলে ও ব্যবসায় নিজ ক্ষমতা প্রভাব প্রতিপত্তি বাড়বে। সামাজিক স্তরে সুনাম। নতুন কর্ম প্রাপ্তি হতে পারে। ধনাগম যোগ শুভ। শিরদাঁড়া,গোড়ালি ও হাটুর সমস্যা বাড়বে। শিক্ষার্থীদের শুভ সময়। দাম্পত্যে মনোমালিন্য কমবে।দূরে কোথাও বেড়াতে যেতেপারেন।


শুভদিন : ২৩ , ২৫ , ২৬





তুলা রাশি :


অহংপূর্ণ আচরণ ও অপ্রিয় বাক্যে ঘরে বাইরে বিড়ম্বনা। বিদ্যাচর্চায় বাধা। পরীক্ষার ফল মনমতো নাও হতে পারে। যে কোন ও কর্মে উন্নতি হবে। অর্থ উপার্জন ভালো হবে। গৃহ পরিবেশে অশান্তির যোগ। স্ত্রী ও সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তা। হৃদরোগ,ও দুর্ঘটনা যোগ আছে। মানসিক উত্তেজনা ত্যাগে শান্তি।


শুভদিন : ২৬ , ২৭ , ২৮





বৃশ্চিক রাশি :


নিজ ভুলে গুরুত্বপূর্ণ কর্মে বাধা। পরশ্রীকাতর মনোভাবে অপযশ। শত্রুদ্বারা ক্ষতির আশঙ্কা। সব কর্মেই অগ্রগতি ও আয় বৃদ্ধি। সন্তানের আচরণে শীতলতা। রাজনৈতিক ব্যক্তিদের শুভ সময়। গবেষণায় বিশেষ সাফল্য। দেহে যন্ত্রণা, কোমর, হাঁটু ও ত্বকের সমস্যা বাড়বে।


শুভদিন : ২৪ , ২৭ , ২৯




ধনু রাশি :


স্বনিযুক্তি প্রকল্পে সাফল্য। সুপরিকল্পনায় কার্যদ্বার ও প্রশংসালাভ। সংসারে শ্রীবৃদ্ধি হবে ক্রমশ। নিকটজনের রুক্ষ ও কদর্য ব্যবহারে মনকষ্ট। সন্তানের স্বাস্থ্য ভালো যাবে না। পেটের সমস্যা, হাঁপানি ও বাতের ব্যথায় কষ্টভোগ। বিদ্যায় শুভ।


শুভদিন : ২৩ , ২৮ , ২৯






মকর রাশি :


কর্মে শুভ। যন্ত্রবিদ,উকিল,অভিনয় শিল্পীদের শুভ সময়। সব কর্মেই ও উপার্জন বাড়বে প্রচুর। স্বামী স্ত্রীর সম্পর্কে মনোমালিন্যের যোগ। ক্রিড়াক্ষেত্রে উন্নতি। বিজ্ঞান গবেষণায় চমকপ্রদ সাফল্যের যোগ। স্বাস্থ্যহানি ও আঘাত যোগ আছে।


শুভদিন : ২৩ , ২৫ , ২৬





কুম্ভ রাশি :


মানসিক অশান্তি ও উত্তেজনা থাকবে। কর্মে শত্রু বাড়লে ও কর্মন্নতি ও সাফল্য পাবেন। পড়ুয়াদের বিশেষ সাফল্য। কর্ম নিয়ে স্থানান্তরে যেতে হতে পারে। দাম্পত্য সম্পর্কে চাপ থাকবে। নার্ভ, হাটু গোড়ালি সমস্যা হবে। অর্থকড়ি প্রাপ্তিযোগ শুভ।


শুভদিন : ২৬ , ২৭ , ২৮






মীন রাশি :


কর্মে কমবেশি বাধা থাকবে। সোমবার থেকে ক্রমশ বাধা কাটবে। কর্ম সাফল্য ও ওপরওয়ালার আস্থা অর্জন। পেশা ও ব্যবসায় শুভ। উচ্চশিক্ষায় সাফল্য। অর্থকড়ি উপার্জন হবে। স্পন্ডালাইটিস বাত ও পেটের সমস্যায় দুর্ভোগ। সাংসারিক সুখ কমবেশি থাকবে।


শুভদিন : ২৪ , ২৭ , ২৯


bottom of page