top of page

সাপ্তাহিক রাশিফল : ১৬ জুলাই থেকে ২২ জুলাই






মেষ রাশি :


আয়ব্যয়ের হিসাব মিলবে না. ঝুঁকিপূর্ণ কাজে সাফল্য ও প্রশংসা লাভ। ডাক্তার, উকিল শিল্পীদের জন্য শুভ। উচ্চশিক্ষায় বাধা ক্রমশ কমবে। কোমর, হাঁটু ও পায়ের ব্যথা বাড়বে. আঘাত যোগও আছে। মানসিক অস্থিরতা ও ধর্মকর্মে বাধা থাকবে।


শুভদিন : ১৬ , ২০ , ২১




বৃষ রাশি :


কর্মে বাধার মধ্যে অগ্রগতি কর্মস্থলে নিজ দক্ষতায় সাফল্য,কর্মোন্নতি ও প্রশাসনিক ক্ষমতা বৃদ্ধি। প্রভৃত ধনাগম যোগ।স্বদেশ বা বিদেশে কর্মলাভ হতে পারে। পড়ুয়াদের বাধা ক্রমশ কমবে। দাঁত-পা, ব্যথা সংক্রমণ ও হৃদরোগে ভোগান্তির আশঙ্কা। প্রেম ও দাম্পত্যে শুভ।ভ্রমণে ও অসুবিধায় পড়তে পারেন।


শুভদিন : ১৬ , ১৭ , ১৮





মিথুন রাশি :


চাপা উত্তেজনা ও মানসিক অস্থিরতায় কর্মে বাধা আসতে পারে। পত্নীসূত্রে ধনাগম হতে পারে। পেশা ও ব্যবসায় শ্রীবৃদ্ধি। অপ্রয়োজনীয় ব্যয় বাড়বে। দেহে দুর্বলতা আঘাত ও রক্তপাত যোগ আছে। জ্ঞাতির সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ। বিদ্যাচর্চায় অগ্রগতি। দাম্পত্যে চাপ মূর্তি।


শুভদিন : ১৮ , ১৯ , ২২




কর্কট রাশি :


যে কোনও কর্মে উল্লেখযোগ্য কোনও শুভ পরিবর্তন হবে না। তবে নতুন কর্মলাভ ব্যবসা আরম্ভ হতে পারে। অর্থকড়ি উপার্জন মন্দ হবে না। সুগার প্রেশার ও ইউরিক অ্যাসিড বৃদ্ধি ও সংক্রমণে দেহকষ্ট হতে পারে। দাম্পত্য জীবনে মতের অমিল হতে পারে।

উচ্চশিক্ষায় শুভ ফল।


শুভদিন : ১৯ , ২০ , ২১





সিংহ রাশি :


বিদ্যার্থীদের অভাবনীয় সাফল্য। কর্মে সুনাম ও ক্ষমতা বৃদ্ধি। অভিনয় শিল্পীদের সুনাম ও উপার্জন বাড়বে। সম্পত্তির জটিলতা কাটতে আইনি পথে সাফল্য। অযোগ্য ব্যক্তিকে উপকার করেও অপযশ। গলা ঘাড় ও পিঠের সমস্যায় বিব্রত হতে পারেন। অর্থাগম হবে দ্রুত। যে কোন ও পদক্ষেপ নিন ভেবে চিন্তে।


শুভদিন : ১৬ , ২০ , ২১





কন্যা রাশি :


সাফল্যে শত্রুর বল হাস, কর্মস্থলে দায়িত্ত ও ক্ষমতা বৃদ্ধি। নতুন ব্যবসার সূচনা হতে পারে। নতুন কর্মলাভ ও অসম্ভব নয়। বিজ্ঞান ও গণিতের গবেষণায় সাফল্য। সাহিত্য সৃষ্টিতে সুনাম বৃদ্ধি। বাতজ বেদনায় দেহ সুখ কমবে। অর্থাগম যোগ আছে। দাম্পত্যে চাপ। মানসিক অস্থিরতা থাকবে।


শুভদিন : ১৬ , ১৭ , ১৮




তুলা রাশি :


কর্ম বিষয়ে ভুল সিদ্ধান্তের জন্য মূল্য দিতে হতে পারে। কর্মবাধা বুধবার থেকে হ্রাস পাবে। বিদেশে কর্ম প্রাপ্তির যোগ আছে। আর্থিক সফলতা বজায় থাকবে। বিদ্যাচর্চায় বাধা থাকবে। মানসিক অস্থিরতা ও উত্তেজনা কমবে না। শারীরিক সমস্যা বৃদ্ধি ও দেহে আঘাত যোগ প্রবল। ভ্রমণে আনন্দ লাভ।


শুভদিন : ১৮ , ১৯ , ২২





বৃশ্চিক রাশি :


কর্ম সূত্রে স্থানাস্তরে যেতে হতে পারে। একাধিক ক্ষেত্র থেকে অর্থকড়ি উপার্জন। চলতি ব্যবসার প্রসার ও শুভত্ব বাড়বে। স্ত্রী স্বামীর স্বাস্থ্যহানি হতে পারে। কোমর, ত্বক ও পায়ের সমস্যা এবং ফুসফুসের সংক্রমণে ভোগান্তির আশঙ্কা। অভিনয় শিল্পে যুক্তদের শুভ সপ্তাহ।


শুভদিন : ১৯ , ২০ , ২১





ধনু রাশি :


একাধিক সূত্রে প্রচুর আয়। কর্মে কমবেশি অগ্রগতি হবে। আটকে থাকা কাজ পুনরায় শুরু হতে পারে। প্রশাসনিক স্তরে দায়িত্ব ও ক্ষমতা বাড়বে। বিদ্যা ও ললিতকলায় শুভ ফল। দাম্পত্য জীবন গতানুগতিক থাকবে। গ্রন্হ পাঠে আনন্দ।


শুভদিন : ১৬ , ২০ , ২১






মকর রাশি :


সোমবার থেকে কর্মবাধা কমবে। আর্থিক উপার্জন ভালোই বাড়বে।কূটবুদ্ধিতে শত্রু দমিত হবে। রাজনীতিতে অপযশ ও ক্ষমতা হ্রাস হতে পারে। সন্তানের জন্য ব্যয় বাড়তে পারে। দেহে সমস্যা বৃদ্ধি ও দুর্বলতার ভোগান্তি। বিদ্যায় অগ্রগতি।প্রণয় ও দাম্পত্যে সুখ থাকবে।


শুভদিন : ১৬ , ১৭ , ১৮





কুম্ভ রাশি :


কর্মে সাফল্য আসতে পারে। নতুন কর্মলাভ যোগ আছে। পেশা ও ব্যবসার বাধা ক্রমশ কাটবে। মঙ্গলবার থেকে দ্রুত আর্থিক উন্নতি হবে। নিকটজনের আচরণে মনবেদনা। বিদ্যায় অগ্রগতি। দাম্পত্যে শান্তি বজায় থাকবে। সন্তানের ও নিজ স্বাস্থ্য ভালো নাও থাকতে পারে।


শুভদিন : ১৮ , ১৯ , ২২





মীন রাশি :


উচ্চশিক্ষায় বিশেষ অগ্রগতি। মানসিক অস্থিরতা থাকবে। বিমা , আইটি কর্মীদের শুভ সপ্তাহ। ব্যবসায় উন্নতি। ধনাগম যোগ অনুকূল।পতি পত্নী সম্পর্কে সাপ্তাহের শেষভাগে চাপ আসতে পারে। অর্থ সম্পদ চুরির যোগ আছে।


শুভদিন : ১৯ , ২০ , ২১

bottom of page