top of page

সাপ্তাহিক রাশিফল : ৭ জানুয়ারি থেকে ১৩ জানুয়ারি





মেষ রাশি :


বিদ্যাচর্চা ও পরীক্ষার ফল অপেক্ষাকৃত শুভ। গবেষণায় সাফল্য। ব্যবসা ও পেশায় উন্নতি। অথাগম যোগ শুভ। চিকিৎসা সংক্রান্ত যে কোনও কর্মে সাফল্য। বন্ধুর সঙ্গে আনন্দ লাভ। বায়ু শ্লোম্মা আর বাতের কষ্ট বাড়বে। দাম্পত্য সম্পর্ক মধুর হবে।


শুভদিন : ১০ , ১২ , ১৩





বৃষ রাশি :


অভিনেতা শিল্পী ডাক্তার প্রভৃতি পেশাদারদের কাছে সপ্তাহটি শুভ। খ্যাতি বৃদ্ধি ও পেশার প্রসার হবে। ব্যবসা ক্ষেত্রে বৈদেশিক বাণিজ্য আইনি বাধা আসতে পারে। কর্মে উন্নতি হবে। পেট আর বাতের সমস্যা বৃদ্ধিতে ভোগান্তি। স্বামী স্ত্রী সুসম্পর্ক বজায় থাকবে। বিজ্ঞান চর্চায় বিশেষ ব্যৎপত্তি। মেজাজ শান্ত রাখুন।


শুভদিন : ৮ , ১২ , ১৩





মিথুন রাশি :


কর্মস্থলে সাফল্য, খ্যাতি বৃদ্ধি। সৃজনশীল কর্মে দক্ষতা, প্রতিভার বিকাশ। ব্যবসা ও পেশায় দ্রুত অগ্রগতি। বায়ু পিত্তজ রোগ, নার্ভ বাত ও জীবাণু ঘটিত ব্যধিতে ভোগান্তির আশঙ্কা। পরীক্ষায় শুভ ফলপ্রাপ্তির যোগ। দাম্পত্য অপেক্ষাকৃত শুভ। শত্রু সংখ্য বাড়বে।


শুভদিন : ৭ , ৯ , ১৩





কর্কট রাশি :


উচ্চতর শিক্ষা,গবেষণায় অপ্রত্যাশিত শুভ ফলপ্রাপ্তির যোগ।গলা বুকে সংক্রমণ, বাত ও শ্লোম্মাদি ব্যাধিতে কষ্টভোগ হতে পারে।ব্যবসা, পেশার গতি ক্রমশ বাড়বে। অসৎ কর্মীর আর্থিক বেনিয়মে সমস্যা দেখা দিতে পারে। বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন। দাম্পত্যে বড় কোনও পরিবর্তন নেই।


শুভদিন: ৮ , ১০ , ১১





সিংহ রাশি :


শরীর ভোগাতে পারে। পেটের সমস্যা বাত, শ্লোম্মাদি জীবাণু ঘটিত রোগ বিব্রত করতে পারে। কর্মস্থলে প্রশাসনিক ক্ষমতা ও দায়িত্ব বৃদ্ধি। কোন ও মূল্যবান ও উপহার পেতে পারেন। ব্যবসা আর পেশায় অগ্রগতি। বিদ্যায় শুভ।দাম্পত্য মধুর। ভ্রমণে আনন্দ পাবেন।


শুভদিন : ১০ , ১২ , ১৩






কন্যা রাশি :


দুর ভ্রমণে কোনওরকম ঝুঁকি নেবেন না। সরকারি বা বেসরকারি কর্মীরা বিশেষ কোনও সুখবর পেতে পারেন। পেশাদারদের খ্যাতি বৃদ্ধি কর্মের প্রসার। বিদ্যাচর্চা ও প্রতিযোগিতামূলক পরীক্ষায় শুভ ফল। ধনা গম ভালো হবে। দাম্পত্য সম্পর্কে উন্নতি। ঈশ্বরভক্তি বাড়বে।


শুভদিন : ৮ , ১২ , ১৩






তুলা রাশি :


শিল্পী ও সাহিত্যিকদের কর্ম সাফল্য কর্ম সাফল্য খ্যাতি বৃদ্ধি। ব্যবসায় উন্নতি। কর্মে কিছু বাধা এলে ও সোমবার থেকে কেটে যাবে। অর্থকড়ি উপার্জন ভালো হবে। বিদ্যালাভে বাধার মধ্যে উন্নতি। স্বাস্থ্য বিষয়ে সতর্ক হন। দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে। মানসিক অস্থিরতা নাশ করতে আত্মশক্তির উপর জোর দিন।


শুভদিন : ৭ , ৯ , ১৩





বৃশ্চিক রাশি :


কর্মস্থলে সাফল্য। ঝুঁকিপূর্ণ কাজে বিরত হন। অহংকার আর অতি লোভের ফলে বিপদ হতে পারে। ব্যবসা বা পেশায় উন্নতি। পরিবারে পারস্পরিক সম্পর্কে চাপ থাকবে। কুটুম্ব বিবাদে অপমানিত হতে পারেন। হঠাৎ শারীরিক সমস্যা ও রক্তপাত যোগ আছে। আর্থিক দিক শুভ।


শুভদিন : ৮ , ১০ , ১১






ধনু রাশি :


কর্ম সমস্যা ক্রমশ কমবে। প্রশাসনিক উচ্চমহলের সঙ্গে সম্পর্ক বৃদ্ধি। কাঙ্খিত বিশেষ কোনও সুখবর পেতে পারেন। অর্থাগম যোগ শুভ।শ্লোম্মাদি রোগ ও পেটের সমস্যায় বিব্রত হতে পারেন। দাম্পত্য একপ্রকার থাকবে। বিদায় শুভ। নতুন বন্ধু লাভ।


শুভদিন : ১০ , ১২ , ১৩





মকর রাশি :


কর্ম পেশায় বাধা কমবে। ব্যবসায় বাধা। মনোমতো প্রাপ্তির অভাব। উচ্চশিক্ষার্থী, গবেষকদের শুভ। বিপরীত লিঙ্গের দ্বারা অপযশ যোগ। তীর্থ ভ্রমণ হতে পারে। ধন প্রাপ্তি যোগ আছে। শারীরিক সমস্যা বাড়তে পারে। মনে অস্থিরতা, উত্তেজনা থাকবে।


শুভদিন : ৮ , ১২ , ১৩






কুম্ভ রাশি :


বিদ্যার্থীদের পক্ষে সাপ্তাহটি শুভ। নামী প্রতিষ্ঠানে বিদ্যাশিক্ষার সুযোগ। প্রতিযোগিতা মূলক পরীক্ষায় সাফল্যের যোগ। কর্মস্থলে কর্মন্নতি,শত্রু দমন। প্রতিরক্ষা কর্মীরা সতর্ক হন। আইনি সমস্যায় পড়তে পারেন। অর্থগম হবে। গুরুজনের সঙ্গে সম্পর্কে শীতলতা।


শুভদিন : ৭ , ৯ , ১৩






মীন রাশি :


স্ত্রী স্বামীর স্বাস্থ্য সমস্যায় বিব্রত হতে পারেন। বিবাদ মতান্তর লোভের জেরে আইনি সমস্যায় পড়তে পারেন। আর্থিক উন্নতি ভালোই হবে। সব কর্মেই উন্নতি হবে। পড়ুয়াদের পক্ষে সপ্তাহটি বিশেষ অনুকূল। শারীরিক আঘাত যোগ আছে। দাম্পত্য সম্পর্ক ওঠানামা করবে। মানসিক অস্থিরতা থাকবে।


শুভদিন : ৮ , ১০ , ১১

bottom of page