top of page

সাপ্তাহিক রাশিফল : ২০ আগস্ট থেকে ২৬ আগস্ট






মেষ রাশি :


স্বাস্থ্য সতর্কতা দরকার। দাঁত গলা বুক,শ্লম্মাদি সমস্যা, রক্তপাত যোগ আছে। বাধার মধ্যেও অর্থাগম মন্দ হবে না। কর্মে বাধা কমবে। বিদ্যাচর্চায় অগ্রগতি হবে। পারিবারিক সম্পর্ক ভালো যাবে না। কর্মসাফল্য উচ্চকর্তৃপক্ষের আস্থা অর্জন ও পদোন্নতি।


শুভদিন : ২০ , ২৫ , ২৬




বৃষ রাশি :


শেয়ার বা ফাটকায় বিনিয়োগের আগে সতর্ক হন। কর্মে ও ব্যবসার বাধা কাটবে।৪৫ বছরের বেশি বয়সিদের স্বাস্থ্য সতর্কতা দরকার। হৃদরোগ ও বাতের সমস্যায় ভোগান্তির যোগ। দাম্পত্যজীবন সুখকর। আর্থিক উন্নতি সন্তোষজনক। কলা ও বিজ্ঞানচর্চায় ব্যুৎপত্তি লাভ। ধর্মাচরণে বাধা আসবে।


শুভদিন : ২০ , ২১ , ২২





মিথুন রাশি :


গৃহ পরিবেশে শান্তির অভাব। জ্ঞাতি শত্রুতায় মানসিক অস্থিরতা ও অশান্তি। পেট নিম্মাঙ্গ ও বাতের সমস্যা বাড়তে পারে। আইনি দিক দেখে গৃহাদি সম্পত্তি কিনুন। সন্তানের আচরণে অভব্যতা প্রকাশ। লেখক শিল্পী উকিলদের পক্ষে শুভ। স্ত্রীর স্বাস্থ্য নিয়ে সমস্যা হতে পারে।


শুভদিন : ২০ , ২১ , ২৩





কর্কট রাশি :


মানসিক অস্থিরতা ও উত্তেজনা বাড়বে। অংশীদারি ব্যবসায় প্রতারিত হতে পারেন। কর্মে বাধার ভেতর অগ্রগতি হবে। পতি পত্নী সম্পর্কে চাপ পারিবারে মতপার্থক্য দেখা দিতে পার। অর্থকড়ি প্রাপ্তি হবে। পড়ুয়াদের শুভ সময়। অযাচিত উপকার করে বদনাম। সন্তানের স্বাস্থ্য নিয়ে চিন্তা।


শুভদিন : ২৩ , ২৪ , ২৫





সিংহ রাশি :


কর্মেন্নতি সাফল্য ও দায়িত্ব বৃদ্ধি। ঈযাকাতর ব্যক্তি কর্মস্থলে গুপ্ত শত্রুতা করতে পারে। তবে শত্রুদ্বারা ক্ষতির যোগ নেই। অথবা যোগ অতীব শুভ। ব্যবসা হবে। সন্তানের সাফল্যে গর্ব। রাজনীতিজ্ঞদের কর্ম প্রসার বৃদ্ধি পাবে। দাম্পত্য শুভ। সাধারণ স্বাস্থ্য সর্তকতা জরুরি। ধর্ম কর্মে মানসিক তৃপ্তি ।


শুভদিন : ২০ , ২৫ , ২৬



কন্যা রাশি :


কর্মের চাপ মানসিক উত্তেজনা ও অস্থিরতা সৃষ্টি করবে। শত্রুর মুখে ছাই দিয়ে কর্ম সাফল্য, আর প্রশাসনিক দক্ষতা দায়িত্ব বৃদ্ধি। আর্থিক উন্নতি মঙ্গলবার থেকে দ্রুত হবে। নার্ভ ও বাতজ সমস্যায় ভোগান্তি হতে পারে। পারিবারিক সম্পর্ক একপ্রকার থাকবে। বিদ্যায় শুভ।


শুভদিন : ২০ , ২১ , ২২




তুলা রাশি :


সাহিত্যিক অভিনেতা,শিল্পী,উকিলদের পক্ষে শুভ। গৃহ পরিবেশে চাপ থাকবে। বাধার মধ্যে কর্মেন্নতি ও উপার্জন বৃদ্ধি। পঞ্চাশ ঊর্ধদের স্বাস্থ্য সতর্কতা দরকার। হৃদরোগ, নার্ভ, বাতের সমস্যায় ভোগান্তি হতে পারে। রাজনৈতিক ব্যক্তিদের সুনাম যোগ। দেবারাধনা হবে। তবে মানসিক অস্থিরতা থাকবে।


শুভদিন : ২১ , ২৩ , ২৪





বৃশ্চিক রাশি :


অপ্রিয় বাক্য ও রুক্ষ ব্যবহারে ঘরে বাইরে সমালোচিত হতে পারেন। মানসিক অস্থিরতা ও সিদ্ধান্তহীনতার যোগ আছে। কর্ম ও ব্যবসায় শুভ। উচ্চমহলে যোগাযোগ বাড়বে। আর্থিক উন্নতি সন্তোষজনক। পুরনো ব্যাধির ভোগান্তিতে বিড়ম্বনা। গ্রন্হপাঠ আর দেবারাধনায় মনে তৃপ্তি।


শুভদিন : ২৩ , ২৪ , ২৫





ধনু রাশি :


শত্রুর অপযশের চেষ্টা বিফল হবে। কর্মক্ষেত্রের বাধা রবিবার থেকে কাটবে। কর্মে ও ব্যবসায় উন্নতি হবে। আয় বাড়বে। পেট ও শ্লম্মাদি রোগের সমস্যা বৃদ্ধি। প্রিয়জনের বিবাহে অর্থ সাহায্য। উচ্চশিক্ষা ও গবেষণায় শুভ। ডাক্তার, উকিলদের শুভ সপ্তাহ।


শুভদিন : ২০ , ২৫ , ২৬






মকর রাশি :


বিচক্ষণতা ও সিদ্ধান্তে কর্ম জটিলতা কাটবে। বাক্য ও ব্যবহারে সংযত হন। কর্মেন্নতি, প্রসার ও প্রভূত অর্থকড়ি উপার্জনের যোগ। শারীরিক বিষয়ে বিশেষ সর্তকতার অভাবে ভোগান্তি বাড়তে পারে। বিদ্যার্থীদের শুভ সময়। আতুরকে দান ও ধর্ম কর্মে শান্তি লাভ।


শুভদিন : ২০ , ২১ , ২২




কুম্ভ রাশি :


কর্মস্থলে শত্রু বিজয়, কর্ম সাফল্য। ব্যবসায় বাধা থাকলেও উন্নতি হবে। আর্থিক উন্নতিতে বিলম্বিত অগ্রগতি। পড়ুয়াদের মনোযোগ বৃদ্ধি ও গবেষণায় সাফল্য। দাম্পত্য সম্পর্ক শুভ। প্রিয়জনের সঙ্গে বিবাদ হতে পারে। রোগভোগ ও দুর্ঘটনা যোগ আছে।


শুভদিন : ২১ , ২৩ , ২৪







মীন রাশি :


বিদ্যাচর্চা ও গবেষণায় উল্লেখযোগ্য সাফল্য। সর্বকর্মে উন্নতি ও অগ্রগতি। ডাক্তারদের জন্য শুভ। উপার্জন বাড়বে। গৃহাদি সম্পত্তি বা যানবাহন ক্রয় যোগ আছে। দাম্পত্যে চাপ থাকবে। পেট ও বাতের সমস্যা বাড়তে পারে। ধর্ম কর্ম হবে।


শুভদিন : ২৩ , ২৪ , ২৫

bottom of page