top of page

সাপ্তাহিক রাশিফল : ৯ জুলাই থেকে ১৫ জুলাই






মেষ রাশি :


সহকর্মীদের সঙ্গে মত পার্থক্য ও কর্মে বিঘ্ন ঘটার সম্ভাবনা। শারীরিক সমস্যায় বিব্রত হতে পারেন। দাম্পত্য সম্পর্ক একপ্রকার থাকবে। অর্থকড়ি উপার্জন ভালো হবে। কারও সহায়তায় ভাগ্যেন্নতি হতে পারে। চিকিৎসা সংক্রান্ত বিদ্যাচর্চায় শুভ।


শুভদিন : ১১ , ১৩ , ১৪






বৃষ রাশি :


কাজের জগতে বাধা কমবেশি থাকবে। যে কোনও কর্মে ও গৃহক্ষেত্রে প্রত্যাশার চাপ থাকার দারুন মানসিক উত্তেজনা বাড়তে পারে। অর্থকড়ি আয় বেশ ভালোই হবে। নতুন কর্মারম্ভের আগে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। কলাশাস্ত্রের চর্চায় অগ্রগতি। পারিবারিক ক্ষেত্রে পারস্পরিক সুসম্পর্কের অভাব থাকবে।


শুভদিন : ৯ , ১২ , ১৫




মিথুন রাশি :


স্বাস্থ্য বিষয়ে বিশেষ সর্তকতা প্রয়োজন। পেট বুক ও বাতের সমস্যায় ভোগান্তি হতে পারে। নিজ ভুলে কর্মে বাধা। পেশাদারদের পক্ষে সপ্তাহটি শুভ। আর্থিক অবস্থা ক্রমোন্নতি ও বিদ্যায় উন্নতি লাভ। পারিবারিক ক্ষেত্রে হঠাৎ জটিলতা দেখা দিতে পারে। ধর্মাচরণে তৃপ্তি।


শুভদিন : ৯ , ১০ , ১১





কর্কট রাশি :


যে কোনও কর্মে বাধার মধ্যে অগ্রগতি হলেও প্রকৃত কর্ম স্বীকৃতির অভাব থেকে যাবে।আর্তকে অর্থ সাহায্য। পারিবারিক সুসম্পর্ক সপ্তাহের মধ্যভাগের পর বজায় নাও থাকতে পারে। নানা ক্ষেত্র থেকে অর্থা গম ক্রমশ বাড়বে। উচ্চশিক্ষায় সাফল্য। মানসিক চঞ্চলতা থাকলেও সপ্তাহ শেষে তা কাটিয়ে উঠবেন।


শুভদিন : ১০ , ১২ , ১৩





সিংহ রাশি :


সৃষ্টিশীল কর্মে সাফল্য। সুনাম বৃদ্ধি।উচ্চমহলের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি। পেশাদারি কর্মে ও ব্যবসায় অগ্রগতি। শরীর নিয়ে চিন্তা বাড়বে। পুরনো রোগের বৃদ্ধি। ধনাগম মঙ্গলবার থেকে ভালো হবে। ব্যয়যোগ আছে। স্বামী স্ত্রীর সন্তান নিয়ে পরিবারে সুখ সম্পদ বৃদ্ধি। নতুন গৃহ লাভ। পরিবারে অতিথি আগমন।


শুভদিন :১১ , ১৩ , ১৪





কন্যা রাশি :


রক্তচাপ সুগারের হেরফের ও অস্থিসন্ধির সমস্যায় দেহে সুখের অভাব। সোমবার থেকে কর্ম বাধা ক্রমশ কাটবে। জটিল কর্ম সম্পাদনে সাফল্য। নতুন কর্মলাভ হতে পারে। প্রেম প্রণয়ে আনন্দ। সংসারে সম্পর্কগত চাপ থাকার সম্ভাবনা আধিক। বিদ্যায় শুভ।


শুভদিন : ৯ , ১২ , ১৫






তুলা রাশি :


মানসিক অস্থিরতা ও পরিবেশগত চাপ সবসময় থাকবে।পত্নী সন্তানের স্বাস্থ্য নিয়ে মানসিক উদ্বেগ। যে কোন ও কর্মে বিরম্বিত উন্নতি। দূর ভ্রমণে দেহক্লান্তি। সতীর্থের সহযোগিতায় বিপদ থেকে উদ্ধার। অর্থ উপার্জন হবে। স্বাস্থ্য হঠাৎ খারাপ হতে পারে। উচ্চশিক্ষায় উন্নতি। অতিরিক্ত ক্রোধ ক্ষতির কারণ হতে পারে।


শুভদিন : ৯ , ১০ , ১১





বৃশ্চিক রাশি :


আর্থিক উন্নতি ক্রমশ হতে থাকবে। কর্মে বহুবিধ সুযোগ ও সাফল্যের যোগ আছে। কর্মসূত্রে দূরস্থানে যেতে পারেন। শত্রুদ্বারা অপযশের আশঙ্কা। অসাবধানে চোটা আঘাতের যোগ আছে। শারীরিক ভোগান্তির সম্ভাবনা। গবেষণা ও ধর্ম কর্মের পক্ষে সময়টি অতি শুভ। তীর্থ ভ্রমণের পরিকল্পনা।


শুভদিন : ১০ , ১২ , ১৩





ধনু রাশি :


সপ্তাহভর মানসিক অস্থিরতা থাকবে।কর্মব্যস্ততা ও দায়িত্ব বাড়বে। আয় বাড়বে। সামাজিক কর্মে সুনাম। স্বামী স্ত্রীর সম্পর্ক চলনসই। নিকটজনের শত্রুতায় বিড়ম্বনা। লেখাপড়া ভালোই হবে। পেটের সমস্যা ও বাতের বেদনায় ভোগান্তি হতে পারে।


শুভদিন : ১১ , ১৩ , ১৪






মকর রাশি :


যে কোনও কর্মে ক্রমশ উন্নতি হবে। ব্যবসা ও পেশায় শুভ। নতুন কর্ম প্রাপ্তি ও অসম্ভব নয়। আর্থিক উন্নতি ও সঞ্চয় যোগ প্রবল। সন্তানের বিদ্যায় অগ্রগতি। স্বাস্থ্য ভালোই যাবে। শত্রু দ্বারা ক্ষতির যোগ। ভ্রমণে বিপত্তির সম্ভাবনা আছে। বিজ্ঞান ও গণিতচর্চায় উন্নতি।


শুভদিন : ১১ , ১২ , ১৫






কুম্ভ রাশি :


এ সপ্তাহে অল্পবিস্তর বাধা থাকবে। ঠান্ডা মাথায় কাজ উদ্ধার করুন। কর্ম ও ব্যবসায় বাধা ঠেলে উন্নতি হবে। বিশেষ কোন ও কর্মে চমকপ্রদ সাফল্য আসতে পারে। দাম্পত্য সম্পর্ক ঠিক থাকলেও পারিবারিক কোনও তুচ্ছ কারণে অশান্তি হতে পারে। দুর্ঘটনায় পড়তে পারেন। সতর্ক থাকুন।


শুভদিন : ৯ , ১০ , ১১




মীন রাশি :


মনে অস্থিরতা ও হতাশ থাকলেও কর্মে উন্নতি হবে। প্রশাসনিক কর্মীদের কর্ম সর্তকতা জরুরি। অর্থাগম যোগ শুভ। পায়ে আঘাত দুর্ঘটনা যোগ থাকার সতর্কতা দরকার। গবেষকদের শুভ সময়। অধ্যাপনা ও আইটি কর্মীদের জন্য শুভ।


শুভদিন : ১০ , ১২ , ১৩



bottom of page