top of page

সাপ্তাহিক রাশিফল : ২৪ সেপ্টেম্বর থেকে ৩০ সেপ্টেম্বর





মেষ রাশি :


তকাতার্কিতে জড়িয়ে পুলিসি ঝামেলায় পড়তে পারেন। নিকটজনের কারসাজিতে গৃহক্ষেত্রে অশান্তি। কর্মে অপেক্ষাকৃত শুভ ফল। উপস্থিত বুদ্ধির প্রয়োগে শত্রু বিপর্যয়। বাতের সমস্যা বৃদ্ধি।


শুভদিন : ২৪ , ২৫ , ৩০







বৃষ রাশি :


সন্তানের সঙ্গে মতপার্থক্য। ব্যবসা ও পেশার অগ্রগতি। শিল্পীদের শুভ সময়। দেহে দুর্বলতা, বাত সমস্যায় ভোগান্তি। দ্রুত আর্থিক অগ্রগতি হবে। প্রেম প্রণয়ে মন যাবে। বাক্য প্রয়োগে সতর্ক হন।


শুভদিন : ২৫ , ২৬ , ২৮








মিথুন রাশি :


কর্মস্থলে সাফল্য। কর্ম দক্ষতায় প্রকৃত স্বীকৃতির অভাব। ব্যবসায় গতি বাড়বে। আর্থিক উন্নতি ও শ্রীবৃদ্ধি। উচ্চমহলের সহায়তা লাভ ও মানসিক বল বৃদ্ধি।জ্ঞাতির শত্রুতায় বিব্রত হতে পারেন।


শুভদিন : ২৭ , ২৮ , ২৯






কর্কট রাশি :


অংশীদারি ব্যবসায় মন্দা। অর্থ বিনিয়োগের আগে সতর্ক হন। শ্লম্মাদি রোগের বৃদ্ধি। অর্থগম হবে। স্বামী-স্ত্রীর সম্পর্কে জটিলতা। উচ্চশিক্ষায় সাফল্য। নতুন কর্মলাভ হতে পারে।


শুভদিন : ২৮ , ২৯ , ৩০








সিংহ রাশি :


কর্ম নিয়ে স্নানাস্তর গমনের যোগ। নতুন ব্যবসার সূচনা হতে পারে। পরিবারে কারও আচরণে মনে কষ্ট। কর্মস্থলে কপট ব্যক্তির দ্বারা কর্ম বিঘ্ন। আয় বাড়বে। দূর ভ্রমণের তোড়জোড়। শারীরিক যত্ন প্রয়োজন। ধর্মকর্ম হবে।


শুভদিন : ২৪ , ২৫ , ৩০






কন্যা রাশি :


বাতের বেদনায় বিব্রত বোধ। কর্মে শুভ। ব্যবসার প্রসার।সামাজিক সম্মান ও জনসংযোগ বাড়বে। কাজের চাপ থাকবে। উপার্জন ভালো হবে। উচ্চমহলে যোগাযোগ বাড়বে।



শুভদিন : ২৫ , ২৬ , ২৮







তুলা রাশি :


মানসিক উত্তেজনায় কর্মে বাধা। ব্যবসায়িক কর্মে দুরস্থানে যাত্রার যোগ। সৃষ্টিশীল কর্মে সুনাম। বন্ধুর সহায়তা লাভ। অমনোযোগিতায় বিদ্যাচর্চায় বাধা। পিতা মাতার সঙ্গে মতান্তর। ধনাগম যোগ শুভ।


শুভদিন : ২৭ , ২৯ , ৩০







বৃশ্চিক রাশি :


স্বাস্থ্য বিষয়ে সতর্ক হন। বাতের বেদনা ও পুরনো রোগের বৃদ্ধি। সামাজিক কর্মে সক্রিয় অংশগ্রহণ। অর্থগম হবে। ব্যবহার ও বাক্যে উগ্রতার জন্য ঘরে বাইরে বিড়ম্বনা। কোন ও আইনি সমস্যায় ফেঁসে যেতে পারেন।


শুভদিন : ২৮ , ২৯ , ৩০







ধনু রাশি :


অপব্যয় আর অপচয় যোগ আছে। অর্থ উপার্জন হবে। সংগঠকরূপে কর্ম সাফল্য আর সুনাম বাড়বে। ব্যবসায় উন্নতি হবে। স্বাস্থ্যে বড় কোন ও সমস্যার যোগ নেই। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তা। শত্রু বাড়বে। উচ্ছশিক্ষায় শুভ।


শুভদিন : ২৪ , ২৫ , ৩০








মকর রাশি :


কর্মন্নতি হলেও বাধা থাকবে। বিষয় সম্পত্তিগত সমস্যা আলোচনায় মেটান। অর্থপ্রাপ্তি শুভ। কর্মে সাফল্য। সুগার,নার্ভ ও বাতের বেদনায় দুর্ভোগ। আতুরকে দান ও ধর্মাচরণে আন্তিক শান্তি।


শুভদিন : ২৫ , ২৬ , ২৮







কুম্ভ রাশি :


কর্মস্থলে সাফল্য ও সুনাম। মায়ের সঙ্গে সুসম্পর্কের অভাব। দাম্পত্য শুভ। দূর স্থানে ভ্রমণের যোগ। শত্রু বাড়বে ঘরে বাইরে। বিদ্যার্থীদের বিদ্যাচর্চায় মনোযোগ বৃদ্ধি ও সাফল্য। বন্ধু থেকে শত্রুতা ও ক্ষতির যোগ। সামাজিক কর্মে যোগদান।



শুভদিন : ২৭ , ২৮ , ২৯






মীন রাশি :


সাফল্য ও উন্নতি হবে। ব্যবসার গতি কমবে। অর্থাগম মন্দ হবে না। বিদ্যায় বাধা। গবেষণায় শুভ। দাম্পত্যে চাপ। ব্যয় বাড়বে। বাহন ক্রয়ের যোগ আছে। আইনি সমস্যার যোগ আছে। ধর্মকর্মে মন যাবে।


শুভদিন : ২৮ , ২৯ , ৩০

bottom of page