top of page

সাপ্তাহিক রাশিফল : ১৮ জুন থেকে ২৪ জুন





মেষ রাশি:


চল্লিশের বেশি বয়স হলে বিশেষ স্বাস্থ্য সর্তকতা প্রয়োজন। আঘাত দুর্ঘটনার যোগও আছে। ব্যবসায় উন্নতি। নামী প্রতিষ্ঠানে কর্মলাভের যোগ। অর্থাগম যোগ শুভ। মনঃকষ্ট সামলে পরিবারিক শাস্তি বজায় রাখুন। কর্মক্ষেত্রে পদমযাদা অক্ষুন্ন থাকবে।


শুভদিন :১৮,২২,২৩





বৃষ রাশি:


হৃদরোগ,পাকস্থলী, চোখ ও বাতের অসুবিধার ভোগান্তি। নিকটজনের বিদ্রুপাত্মক কথায় অসম্মান ও মন কষ্ট। অসবর্ন ব্যক্তির কাছ থেকে কর্মে বিশেষ সহায়তা পেতে পারেন। শান্ত মেজাজে মিষ্টি কথায় ঘরে-বাইরে বিপদ মুক্তি। শত্রুদ্বারা ক্ষতির আশঙ্কা। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য।

শুভদিন:১৮,১৯,২০





মিথুন রাশি:


নিজ সামর্থ্য বুঝে আয় অনুযায়ী ব্যয় করুন। সন্তানের অভব্য ব্যবহারে সামাজিক সম্মানহানি। নিজ ভুলের মাশুল কর্মক্ষেত্রে দিতে হতে পারে। নতুন বন্ধুর সঙ্গে নিবিড়ভাবে সম্পর্ক স্থাপনে সতর্ক হন। ব্যবসা ও পেশাদারী কর্মে উন্নতি ও উপার্জন বৃদ্ধি।


শুভদিন :২০,২১,২২





কর্কট রাশি :


ব্যবসা/বেসরকারি প্রতিষ্ঠানে কর্ম সাফল্য ও সুনাম অর্জন। স্বাস্থ্যন্বেষী ব্যক্তির তোষামোদে গলে গলে বিপদে পড়বেন। অর্থাগম ভালো হবে। ব্যয়াধিক্য থাকায় সঞ্জয় হ্রাস। দাম্পত্য একপ্রকার কাটবে। বিদ্যায় শুভ। শরীর নিয়ে চিন্তা বাড়বে। গৃহ সংস্কার, নতুন বাড়ি বা ফ্ল্যাট কেনার বাসনা পূর্ণ হতে পারে।


শুভদিন :১৮,২৩,২৪



সিংহ রাশি :


বন্ধুর সহায়তায় কর্মেন্নতি ও সাফল্য। ঈর্ষাকাতর ব্যক্তিদের ফাঁদে পা দিলে বিপদ। সন্তানের বিদ্যায় সাফল্য। ব্যবসায়ী ও পেশাদারদের শুভ সময়। অর্থকড়ি রোজগার ভালো হবে। তবে বিভিন্ন কারণে ব্যয় বাড়বে। পারিবারিক আনন্দ উৎসবের প্রস্তুতি। নতুন বন্ধু লাভের সম্ভাবনা। প্রতিবেশীর অনৈতিক কার্যকলাপে ক্ষোভ।


শুভদিন :১৮,২২,২৩





কন্যা রাশি:


অপ্রত্যাশিত ক্ষেত্র থেকেও অর্থপ্রাপ্তি হতে পারে। পারিবারিক ও আধ্যাত্মিক জীবনে সামঞ্জস্য থাকবে। অচেনা বা অল্প পরিচিত কারণ ও প্রলোভনের ফাঁদে পা দিলে বিপদ। কর্মে সাফল্য। সুনাম ও কর্তৃপক্ষের আস্থা অর্জন। ক্রীড়াক্ষেত্রে সাফল্য ও উপার্জন বৃদ্ধি। সেইসঙ্গে সম্মান লাভ।


শুভদিন ১৮,১৯,২০





তুলা রাশি :


বিদ্যাচর্চায় অমনোযোগ ও সবজান্তা মনোভাবে পরীক্ষার ফল ভালো হবে না। অতি উৎসাহে কাজ করতে গিয়ে বিড়ম্বনা। যে কোনোও কর্মে বাধা থাকলে ও উন্নতি হবে। অর্থকড়ি উপার্জন মন্দ হবে না। তীর্থ ভ্রমণ হতে পারে। বন্ধু-বান্ধবের সঙ্গে ভ্রমণের পরিকল্পনা বাস্তবায়িত হতে পারে। নিজের শরীরের প্রতি যত্নবান হন।


শুভদিন :২০,২১,২২




বৃশ্চিক রাশি :


দোষ ত্রুটি থাকলেও তবে ন্যায় কর্মে সফল হবেন। পরিবারে পারস্পরিক সম্পর্ক এক প্রকার চলবে। স্বাস্থ্য সর্তকতা দরকার। ধনাগম যোগ আছে। আমানত সূত্রে লাভবান হতে পারেন। মানসিক উত্তেজনা ও অস্থিরতা থাকবে।পা ও কোমরের ব্যথায় অল্পবিস্তর কষ্ট ভোগ


শুভদিন :১৮,২৩,২৪





ধনু রাশি :


সদগ্রন্হ পাঠ, সদসঙ্গ ও চিন্তায়, আন্তিক প্রফুল্লতা। কর্মস্থলের শত্রু কাজের ভুল ধরতে ও বিব্রত করতে সচেষ্ট হবে। পারিবারিক দিক গতানুগতিকভাবে চলবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য। নতুন কর্মলাভ যোগ আছে।


শুভদিন :১৮,২২,২৩






মকর রাশি :


অন্যায় দেখলেও অপ্রিয় বাক্য ব্যবহারে সংযত হয়ে সঠিক পদক্ষেপ গ্রহণ করুন। রাজনৈতিক ক্ষেত্রে বাধা ও অপযশ যোগ। ব্যবসায়িক সাফল্য। অর্থকড়ি প্রাপ্তি হবে। মুখমণ্ডলের পীড়ায় অস্বস্তি। বিদ্যার্থী ও গবেষকরা জটিল তত্ব উদ্ভাবনে সফল হবেন।


শুভদিন :১৮,১৯,২০






কুম্ভ রাশি :


কর্মস্থলে নিজের প্রতিভার বিকাশ ও ওপরওয়ালার আস্থা অর্জন। নতুন কোনও সংস্থায় কর্মলাভ ও হতে পারে।পারিপার্শ্বিক শত্রুতায় মানসিক উত্তেজনা বৃদ্ধি। পতি পত্নী সম্পর্কে স্থিতিশীলতা বজায় থাকবে। বিদ্যা চর্চা ও গবেষণার অগ্রগতি। উপার্জন বেশ বাড়বে।


শুভদিন :২০,২১,২২





মীন রাশি :


অন্যের পরামর্শে চলতে গিয়ে বিপদে পড়তে পারেন। কর্মে সাফল্য আসবে বাধার মধ্যে। অধ্যাপনা ও সাংবাদিকতা শুভ। মনে কমবেশি বিক্ষিপ্তভাবে থাকবে। আয় ও ব্যয় সমানতালে বাড়বে। বাদানুবাদ থেকে দূরে থাকুন।


শুভদিন :১৮,২৩,২৪

bottom of page