top of page

কিম কার্দাশিয়ানের 2022 মেট গালা ইভেন্টের ডায়েট তার গুরুতর 'সোরিয়াটিক আর্থ্রাইটিস' সৃষ্টি করেছে


কিম কার্দাশিয়ান (ছবির উৎস: টুইটার)।


ডনবেঙ্গল ডেস্ক : আমেরিকান মিডিয়া ব্যক্তিত্ব এবং রিয়েলিটি তারকা কিম কারদাশিয়ান প্রকাশ করেছেন যে 2022 মেট গালা ইভেন্টের সময় আইকনিক মেরিলিন মনরো গাউনে ফিট করার জন্য একটি ডায়েট অনুসরণ করার পরে তিনি গুরুতর "সোরিয়াটিক আর্থ্রাইটিস" তে ভুগছিলেন।


'কিপিং আপ উইথ দ্য কারদাশিয়ান' তারকা স্বীকার করেছেন যে তাকে তার "সোরিয়াসিস" এর জন্য "একজন রিউমাটোলজিস্ট" এর সাথে অ্যাপয়েন্টমেন্ট করতে হয়েছিল, তিনি বলেছেন যে তিনি "স্টেরয়েড" এ ছিলেন, পিপল ম্যাগাজিন জানিয়েছে।


"আমার শরীরে সোরিয়াসিস ছড়িয়ে পড়ে এবং আমি সোরিয়াটিক আর্থ্রাইটিস পেয়েছি, তাই আমি সত্যিই আমার হাত নাড়াতে পারিনি। আমাকে একজন রিউমাটোলজিস্টের কাছে যেতে হয়েছিল যিনি আমাকে স্টেরয়েড দিয়েছিলেন। আমি ভয় পেয়েছিলাম। আমি আবার মাংস কেটে ফেললাম, এবং এটা ঠিক হয়েছে," কিম বলেছেন।


তার মেট গালা প্রিপ-আপ সম্পর্কে কথা বলতে গিয়ে, কারদাশিয়ান প্রকাশ করেছেন যে তিনি তিন সপ্তাহ ধরে কোনও কার্বোহাইড্রেট এবং চিনি ছাড়াই কঠোর ডায়েটে ছিলেন যাতে মেরিলিন মনরোর পোশাকটি তাকে পুরোপুরি ফিট করে, পিপল ম্যাগাজিন জানিয়েছে।

"আমি এটি চেষ্টা করেছিলাম এবং এটি আমার সাথে মানানসই হয়নি। আমি বলেছিলাম, 'আমাকে তিন সপ্তাহ দিন।' আজ আমাকে 16 পাউন্ড ওজন হারাতে হয়েছিল। এটি এমন একটি চ্যালেঞ্জ ছিল। এটি একটি সিনেমার ভূমিকার মতো ছিল। আমি এতে ফিট করার জন্য দৃঢ়প্রতিজ্ঞ ছিলাম। প্রায় তিন সপ্তাহ ধরে আমি কার্বোহাইড্রেট বা চিনি খাইনি," একটি ফ্যাশন ম্যাগাজিনে কিম বলেছেন।


যাইহোক, এই ধরনের কঠোর পদ্ধতির মধ্য দিয়ে বেশ প্রতিক্রিয়া পাওয়ার পরে, কারদাশিয়ান স্পষ্ট করেছিলেন যে তিনি নিজে "ক্ষুধার্ত" নন এবং একজন "পুষ্টিবিদ" ছিলেন, পিপল ম্যাগাজিন জানিয়েছে। এমনকি তিনি "আরও জল" পান করার কথা স্বীকার করেছেন।


"যদি আমি ক্ষুধার্ত ছিলাম এবং এটি সত্যিই অস্বাস্থ্যকর করছি, তবে আমি বলব যে, অবশ্যই, এটি একটি ভাল বার্তা নয়। কিন্তু আমার একজন পুষ্টিবিদ ছিলেন, আমার একজন প্রশিক্ষক ছিলেন। আমি আমার জীবনে কখনও বেশি জল পান করিনি। অন্য লোকেদের সমালোচনা দেখুন যখন তারা ভূমিকার জন্য ওজন হ্রাস করে -- তারা তাদের নৈপুণ্যের জন্য প্রতিভা হিসাবে বিবেচিত হয়," কিম বলেছিলেন।


অপ্রত্যাশিতদের জন্য, আইকনিক, ঝলমলে সোনালি গাউনটি কিংবদন্তি অভিনেতা এবং গায়ক মনরো 1962 সালে পরেছিলেন, যখন তিনি তৎকালীন মার্কিন রাষ্ট্রপতি জন এফ কেনেডির উদ্দেশ্যে 'শুভ জন্মদিন' গেয়েছিলেন।

বিখ্যাত মেরিলিন গাউন পরিধান করা ছাড়াও, কিম একটি নতুন স্বর্ণকেশী চুলের স্টাইলও আত্মপ্রকাশ করেছিলেন যখন তিনি তার প্রেমিক, কমেডিয়ান-অভিনেতা পিট ডেভিডসনের সাথে এই বছরের 2 মে মেট গালা ইভেন্টে লাল গালিচায় পা রেখেছিলেন।

bottom of page