top of page

আপনার দেখা স্বপ্নকে আপনার সন্তানের মাঝে বাস্তবায়ন করার ঠিকানা------


P.P.Memorial Academy. চিত্র।


ডনবেঙ্গল ডেস্ক : সভ‍্যতার উষাকাল থেকেই শিক্ষা মানব ও সমাজ জীবনে এক উল্লেখযোগ্য ভুমিকা নিয়ে এসেছে।যুগে যুগে দেশ ও বিদেশে সমাজ বদলের ও একসাথে সমাজকে এগিয়ে নিয়ে গেছেন ঐ শিক্ষিত মানুষজন।সমাজের বুকে জমে থাকা অন্ধকার দুর করে নতুন ভাবনার আলোকে আলোকিত করেছেন।তাই আজ ও প্রতিটি পিতা -মাতা স্বপ্ন দেখেন নিজ সন্তানকে সুশিক্ষিত করতে।যাতে তাদের সন্তানের শিক্ষা শুধুমাত্র সমাজের বুকে তাকে প্রতিষ্ঠাই নয় তার বাবা-মা তথা সমগ্র পরিবারের গৌরব বৃদ্ধি করতে পারে।

আজ এই একবিংশ শতাব্দীতে দাঁড়িয়ে প্রকৃত ও আধুনিক যুগোপযোগী শিক্ষা যেমন কঠিন ও ব‍্যায় বহুল হয়ে দাঁড়িয়েছে তা বহু পরিবারের কাছে এক চরম উদ্বিগ্নতার বিষয়।


ঠিক এমন ই এক পরিবেশ ও পরিস্থিতিতে সাধ‍্যের মধ্যে সাধ‍্য পুরনের ঠিকানা হল P.P.Memorial Academy. http://www.ppmemorialacademy.com CONTACT : 9903894297/ 8697135849 ( WHATSAPP) যেখানে রয়েছে কবি গুরুর শান্তি নিকেতন কে মাথায় রেখে শিশু ও কিশোর -কিশোরী উপযোগী ও খোলামেলা এক সবুজের মাঝে উন্নত মানের এমন এক আধুনিক বিদ‍্যালয় যেখানে প্রতিটি শৈশব পায় বিশেষ যত্নশীল এবং স্বয়ং সম্পুর্ন শিক্ষা ব‍্যবস্থা।সেটাও রয়েছে সীমিত ব‍্যায় এর মধ্যেই।


এক নজরে দেখে নেওয়া যাক আজকের শিশু ও কিশোর -কিশোরী যারা আগামীতে হয়ে উঠবে দেশের মহান ও সুনাগরিক ই নয় নতুন দিনের কারিগর তাদের গড়ে তোলার জন্য P.P.Memorial http://www.ppmemorialacademy.com CONTACT : 9903894297/ 8697135849 ( WHATSAPP)

এর ব‍্যবস্থাপনা------


1) শিক্ষার বিকাশ এর জন্য রয়েছে অডিও ভিসুয়াল ব‍্যবস্থা যুক্ত শ্রেণি কক্ষ। ছাত্র-ছাত্রীদের জন‍্য অত‍্যাধুনিক কম্পিউটার। অত্যন্ত দক্ষ ও যত্ন শীল শিক্ষক-শিক্ষিকা মন্ডলী।

ডে বোর্ডিং, সহৃদয় শিক্ষা কর্মী বৃন্দ।


2) মন বিকাশ এর জন্যে রয়েছে নিয়মিত ছাত্র-ছাত্রী ও শিক্ষক /শিক্ষিকা সরাসরি 1:1 কাউন্সেলিং।


3)শারীরিক বিকাশ লাভ এর জন‍্য রয়েছে ফুটবল,ক্রিকেট,বাস্কেট বল ও ব‍্যাডমিন্টন খেলার জন‍্য উপযুক্ত মাঠ।সাঁতার প্রশিক্ষণ।ইন্ডোর গেমস টেবল টেনিস ও ক‍্যারম সাথে ক‍্যারাটে প্রশিক্ষণ।


4)বিদ‍্যালয়ে যাওয়া ও আসার জন্য নিজস্ব বাস সার্ভিস।


5) ক‍্যান্টিন সার্ভিস এর বিশেষ সুবিধা।


অতএব আর দেরী না করে চলে আসুন আপনার দেখা স্বপ্নকে আপনার সন্তানের মাঝে বাস্তবায়ন করার ঠিকানায়------


P.P.Memorial Academy.

ধুলাগড়ি,পুরাতন চৌরাস্তা।

হাওড়া।


P. P. MEMORIAL ACADEMY

ADMISSION OPEN FOR CLASS XI

STREAM: SCIENCE, COMMERCE, ARTS

HURRY UP SEATS LIMITED!!!!

CONTACT : 9903894297/ 8697135849 ( WHATSAPP )

The School For Your Dream for further details.

bottom of page