top of page

ফুল খিলে হ্যায় গুলশান গুলশান খ্যাত তাবাসসুম ৭৮ বছর বয়সে মারা গেছেন


ছবি।


ডনবেঙ্গল ডেস্ক : শুক্রবার হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন প্রবীণ অভিনেতা তাবাসসুম। তিনি দূরদর্শনের টক শো ফুল খিলে হ্যায় গুলশান গুলশানের হোস্টিং এবং অনেক হিন্দি ছবিতে তার কাজের জন্য পরিচিত।


প্রবীণ অভিনেতা তাবাসসুম, যিনি একজন শিশু শিল্পী হিসাবে ব্যাপকভাবে কাজ করেছিলেন এবং তারপরে দূরদর্শনে ভারতীয় টেলিভিশনের প্রথম টিভি টক শো, ফুল খিলে হ্যায় গুলশান গুলশানের হোস্ট হিসাবে খ্যাতি অর্জন করেছিলেন, শুক্রবার মারা গেছেন। তার বয়স ছিল 78।


" কয়েকদিন আগে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তার গ্যাস্ট্রো সমস্যা ছিল এবং আমরা সেখানে চেক-আপের জন্য গিয়েছিলাম। রাত 8.40 এবং 8.42 টায় তার দুটি কার্ডিয়াক অ্যাটাক হয়। শুক্রবার রাতে তিনি শান্তিপূর্ণভাবে মারা যান,” তার ছেলে হোশাং গোভিল পিটিআইকে জানিয়েছেন।


ইন্ডিয়ানএক্সপ্রেস ডটকমের একটি প্রতিবেদনে তাকে উদ্ধৃত করে বলা হয়েছে, "তিনি একেবারে সুস্থ ছিলেন। আমরা আমাদের শোয়ের জন্য 10 দিন আগে শুটিং করেছি। এবং পরের সপ্তাহে আবার শুটিং করতে যাচ্ছিলাম। এটি হঠাৎ করেই ঘটেছিল।"


মধুর ভান্ডারকর টুইটারে বলেছেন, “প্রবীণ অভিনেত্রী ও উপস্থাপক তাবাসসুম জির মৃত্যু শুনে দুঃখিত। ছোটবেলায় আমরা @DDNational ফুল খিলে হ্যায় গুলশান গুলশানে তার বিখ্যাত শো দেখতাম। তার পরিবারের সদস্য ও ভক্তদের প্রতি আমার আন্তরিক সমবেদনা। #ওমশান্তি।"


তাবাসসুম 1947 সালে শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে কাজ শুরু করেন এবং বেবী তাবাসসুম নামে পরিচিত ছিলেন। তিনি 1940 এর দশকের শেষের দিকে নার্গিস, মেরা সুহাগ, মানঝধর এবং বারী বেহেনের মতো চলচ্চিত্র দিয়ে শিল্পে শুরু করেছিলেন। এমনকি তিনি 1952 সালের বৈজু বাওরা চলচ্চিত্রে মীনা কুমারীর শৈশব অবতারে অভিনয় করেছিলেন এবং মুঘল-ই-আজম-এও একটি ভূমিকা ছিল। তিনি পরবর্তীতে চামেলি কি শাদি (1986), নাচে ময়ূরী (1986), সুর সঙ্গম (1985), জুয়াড়ি (1971) এর মতো চলচ্চিত্রে একজন প্রাপ্তবয়স্ক চরিত্রে অভিনয় করেন।


তিনি 1972 থেকে 1993 সাল পর্যন্ত দূরদর্শনে সেলিব্রিটি টক শো ফুল খিলে হ্যায় গুলশান গুলশান হোস্ট করেছিলেন। তিনি 2006 সালে রাজশ্রী প্রোডাকশনের শো পেয়ার কে দো নাম: এক রাধা, এক শ্যাম দিয়ে তার টেলিভিশনে প্রত্যাবর্তন করেন। তিনি হিন্দি পত্রিকা গৃহলক্ষ্মীর সম্পাদকও ছিলেন।

bottom of page