top of page

রাজনীতিতে আসছেন শাহরুখ খান ? জোর গ‍ুজ্ঞন বি-টাউনে



রাজনীতিতে আসছেন শাহরুখ খান ? তেমনটাই জল্পনা শ‍ুর‍ু হয়েছে বি টাউনে। কারণ জানা যায় সন্ধ্যে ৭ টার সময় 'মন্নত' ভোটকুশলি প্রশান্ত কিশোর-এর সঙ্গে কিং খানের সাক্ষাৎ করার পর। বেলা বাড়তেই জানা যায় রাজনীতি নয়, পিকের সঙ্গে কাজের বিষয়েই এই বিশেষ সাক্ষাৎ। এমনিতেই পশ্চিমবঙ্গের ব্র্যান্ড অ্যাম্বাসাডার শাহরুখকে শুভেচ্ছা দেওয়ার কথা ছিল পিকের। আর সেই সুযোগেই পিকের সঙ্গে নতুন কাজ করতে চলেছেন বলিউডেড় বাদশা।


শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিস এন্টারটেইনমেন্ট-এর তরফে পিকের জীবনি নিয়ে একটি ওয়েব সিরিজ বানানো হবে। যেখানে পিকের ভোটকুশলি হওয়া নিয়ে সমস্ত জার্নি ধরা হবে ক্যামেরার মাধ্যমে। কীভাবে এই পেশায় আসা ? কীভাবে কাজ শুরু ? ভবিষ্যৎ কী ? মোদি থেকে মমতা গোটা জার্নি রেড চিলিস বানাবে ও দেখাবে ওয়েব সিরিজের আকারে। সেই বিষয়ে বিস্তারিত আলোচনার জন্য আজ শাহরুখের বাড়িতে গিয়েছেন পিকে।


নেটফ্লিক্সে মুক্তি পাবে পিকের বায়োপিক। ভারতের যুব সমাজে কিংবা রাজনীতির ময়দানে পিকে চর্চার বিষয়, বিশেষ করে মমতা বন্দ্যোপাধ্যায়কে পুনরায় মুখ্যমন্ত্রী হিসেবে প্রতিষ্ঠিত করার পর তাঁর দর বেড়েছে। সঙ্গে বেড়েছে জনপ্রিয়তা, ভারতীয় সংসদীয় রাজনীতিতে পিকের ফর্মুলা ও কৌশলের জন্য বড়বড় রাজনৈতিক ব্যক্তি ব্যর্থ হয়ে যায়। তাই তাঁর কাজের ফর্মুলা ও ট্যাকটিস জানতে সবাই আগ্রহী। আর এই বিষয়কেই দর্শকদের সামনে আনতে চান শাহরুখ।

bottom of page