top of page

শুধু ফিফা বিশ্বকাপ নয়, কাতার… উটের জন্য একটি সুন্দরী প্রতিযোগিতাও আয়োজন করছে


একজন মহিলা কাতারের মেসাইদে সিলাইন বিচের কাছে একটি উটের পাশে দাঁড়িয়ে আছে। ছবি।


ডনবেঙ্গল ডেস্ক : ফিফা বিশ্বকাপ অংশগ্রহণকারীরা বিভিন্ন উপসাগরীয় দেশের অন্তর্গত এবং তাদের বয়স এবং বংশ অনুসারে বিভিন্ন বিভাগে প্রতিদ্বন্দ্বিতা করে।


কাতারে ফিফা বিশ্বকাপই একমাত্র প্রতিযোগিতা নয়। আশ-শাহানিয়ার কাতার ক্যামেল মাজায়েন ক্লাব সুন্দরী প্রতিযোগিতায় উট অংশ নিচ্ছে।


" ধারণাটি ফুটবল বিশ্বকাপের মতো, আমরা একটি উট বিউটি বিশ্বকাপ করেছি। আমাদের উপসাগরীয় সহযোগিতা কাউন্সিলের অংশগ্রহণকারীরা রয়েছে, আমাদের বড় নাম রয়েছে এবং আজ টুর্নামেন্টের পঞ্চম দিন,” কাতার ক্যামেল মাজায়েন ক্লাবের সভাপতি হামাদ জাবের আল-আতবা বলেছেন।


অংশগ্রহণকারীরা বিভিন্ন উপসাগরীয় দেশের অন্তর্গত এবং তাদের বয়স এবং জাত অনুসারে বিভিন্ন বিভাগে প্রতিযোগিতা করে।


“উটের সৌন্দর্য পরিমাপের বৈশিষ্ট্য এক দল থেকে অন্য দলে আলাদা। উদাহরণস্বরূপ, কালো উটের শরীরের আকার এবং মাথা এবং কানের অবস্থান অনুসারে বিচার করা হয়, "হামাদ জাবের আল-আতবা বলেছেন।


কিন্তু মাগহাতের ধরণের উটের জন্য, আমরা সমানুপাতিকতার সন্ধান করি এবং কানগুলি নীচে নেমে যাওয়া উচিত, সোজা হয়ে দাঁড়ানো উচিত নয়। এ ছাড়া মুখও যেভাবে বাঁকা। যতদূর আসাল সম্পর্কিত, তাদের বিশেষ বৈশিষ্ট্য রয়েছে। কানের অবস্থান গুরুত্বপূর্ণ, হাড়, খুরগুলিতে একটি সূক্ষ্মতা থাকা উচিত, তাই এমন বৈশিষ্ট্য রয়েছে যার আরও বিশদ প্রয়োজন, "হামাদ জাবের আল-আতবা ব্যাখ্যা করেছেন।

bottom of page