top of page

'কৃষ্ণকলি' ধারাবাহিকের মুন্নী মাধ্যমিকের ফলাফল নিয়ে ফেসবুকের মিম, ভিডিওয়ের যোগ্য জবাব দিলেন


‘কৃষ্ণকলি’ সিরিয়ালের মুন্নি ওরফে টেলি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী অনন্যা গুহ। চিত্র


ডনবেঙ্গল ডেক্স : মাধ্যমিকের পরীক্ষার ফলাফল ঘোষিত হয় সোমবার।১০০ শতাংশ পাসের হার দেখে মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় ফলাফল নিয়ে নেটিজেনরা নানারকম ঠাট্টা, ইয়ার্কি শুরু করে দেন। ফেসবুকে ছড়িয়ে পরে ফলাফল নিয়ে নানারকম মিম, ভিডিও।


এদিকে ‘কৃষ্ণকলি’ সিরিয়ালের মুন্নি ওরফে টেলি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী অনন্যা গুহ এবার মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হয়। কিন্তু এদিকে সোশ্যাল মিডিয়ায় চলা এধরনের কাণ্ড নিয়ে বলতে গিয়ে অনন্যা জানান, "আমরা মাধ্যমিক পরীক্ষা দিতে পারিনি। তার মানে এই নয় যে আমরা পড়াশোনা করিনি। পরীক্ষা দিয়ে এবং পাস করেই এত দূর এসেছি। ইউনিট টেস্ট দিয়েছি। অনেকে বলে এই ইউনিট টেস্টে বই খুলে পরীক্ষা হয়। কিন্তু আমি শুটিং ফ্লোর থেকে পরীক্ষা দিয়েছি। আমার কাছে কোনও বই ছিল না! করোনার কারণে আমরা তো গোটা বছর অনলাইন ক্লাসও করেছি। তাই এধরনের ঠাট্টা মোটেই আমাদের মতো ছাত্র-ছাত্রীদের জন্য সুখকর নয়।"


পরিবারের লোকজনের সঙ্গে হাউজ পার্টি করতেই ব্যস্ত অনন্যা। শুটিংয়ের ফাঁকে পড়াশোনা করে এ বছরের মাধ্যমিকে ৭৮ শতাংশ নম্বর পেয়েছে ‘কৃষ্ণকলি’র মুন্নি। অভিনয়ের পাশাপাশি পড়াশুনো করে গেছে সমানভাবে।


তাই মাধ্যমিকের ফল জানতে পেরে এক সাক্ষাৎকারে অনন্যা বলেন, "আমি দারুণ খুশি। পড়াশোনা ও শুটিংয়ের মাঝে একেবারেই স্যান্ডউইচ অবস্থা হয়েছিল আমার। বাবা তো দিনরাত আমার সঙ্গে পরীক্ষার রেজাল্ট নিয়ে রসিকতা করত। তবে এখন বাবা একেবারেই চুপ। উল্টে নিজেই পার্টির প্ল্যান করছেন।"


অভিনেত্রী অনন্যার মুখে আরও শোনা যায়, "রেজাল্টের খবর পেয়ে বাবা একটু তাড়াতাড়ি অফিস থেকে চলে আসেন। তারপর বাড়িতেই সবার সঙ্গে আনন্দ করি।"


মাধ্যমিকে ১০০ শতাংশ পাসের হার দেখে মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় ফলাফল নিয়ে নেটিজেনরা নানারকম ঠাট্টা, ইয়ার্কি শুরু করে দেন। এবছরের পরীক্ষার্থীরা করোনার কৃপায় পরীক্ষা না দিয়ে ভাল নম্বর পেয়েছে, এসব বলে সোশ্যাল মিডিয়ায় নানা সমালোচনাও হতে থাকে। অনন্যা গুহ এই মুহূর্তে অভিনয় করছেন ‘কৃষ্ণকলি’ ও ‘গ্রামের রানি বীণাপাণী’ ধারাবাহিকে।

bottom of page