top of page

মমতাজ জিজ্ঞেস করেন, কেন শর্মিলা ঠাকুর টাইগারদের ম্যাচের কখনো কটূক্তি করেননি।


অভিনেতা মুমতাজ এবং ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক মনসুর আলী খান পতৌদি এবং প্রবীণ অভিনেতা শর্মিলা ঠাকুর । চিত্র।


ডনবেঙ্গল ডেস্ক : অভিনেতা মুমতাজ ভারত-পাক এশিয়া-কাপ ম্যাচে প্রেমিক কেএল রাহুলের দুর্বল পারফরম্যান্সের জন্য আথিয়া শেঠিকে ট্রোল করার পরে সময় কীভাবে বদলেছে তা তুলনা করেছেন। প্রবীণ অভিনেতা শর্মিলা ঠাকুর এবং রীনা রায়ের একটি উদাহরণ উদ্ধৃত করেছেন, যারা একই পরিস্থিতির জন্য কখনও ট্রোলড হননি।


একটি নতুন সাক্ষাত্কারে, প্রবীণ অভিনেতা মমতাজ পরিবর্তিত সময়ের কথা খুলেছিলেন এবং স্মরণ করেছিলেন যে কীভাবে মহিলা অভিনেতাদের তাদের অংশীদারদের দুর্বলতার জন্য দোষ দেওয়া হয়নি। তিনি শর্মিলা ঠাকুরের উদাহরণ টেনেছিলেন যিনি তৎকালীন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক মনসুর আলী খান পতৌদিকে বিয়ে করেছিলেন এবং বলেছিলেন যে সময়ের সাথে সাথে মানুষের মানসিকতা পরিবর্তিত হয়েছে। অভিনেতা এবং ক্রিকেটারদের মধ্যে জড়িত জীবনের সেরা প্রভাবগুলি নিয়ে আলোচনা করার সময় মুমতাজ তার মতামত শেয়ার করেছিলেন যারা প্রায়শই তাদের সঙ্গীর খারাপ পারফরম্যান্সের জন্য দায়ী করা হয়।


অনলাইনে সমালোচনার মুখে বলিউড থেকে সর্বশেষ একজন হলেন সুনীল শেঠির মেয়ে আথিয়া শেঠি । এশিয়া কাপে ভারত-পাক ম্যাচের সময় তার প্রেমিক-ক্রিকেটার কেএল রাহুলের খারাপ পারফরম্যান্সের পরে অভিনেতা সম্প্রতি ট্রোলড হয়েছিলেন। এর আগে, আনুশকা শর্মা যিনি প্রায়শই স্বামী বিরাট কোহলির পেশাদার ফ্রন্টের জন্য একই রকম পরিস্থিতির মুখোমুখি হন।


এটি সম্পর্কে কথা বলতে গিয়ে, মুমতাজ স্পষ্ট করেছেন যে শর্মিলা ঠাকুরের মতো প্রবীণ অভিনেতা যারা মনসুরকে ডেট করেছিলেন, তিনি কখনও একই রকম পরিস্থিতির মুখোমুখি হননি, তিনি ইটাইমসকে বলেন, “আমার সময় থেকে শর্মিলা ঠাকুর বা রীনা রায় কেউই যদি মনসুর আলি খান পতৌদি এবং মহসিন খান ব্যর্থ হন, তখন কেউই কোনো অভিযোগ পাননি। তবে এটি কেবলমাত্র টুইটার, ফেসবুক এবং ইনস্টাগ্রামের অস্তিত্ব ছিল না বলে নয় বরং ওহ জামানা কুছ অর থা, সব বাদল গয়া হ্যায়, মহোল আজ কিতনা আলাদা হ্যায় (সেই সময়গুলি আলাদা ছিল, এখন সবকিছু বদলে গেছে)।


2019 সালে, আনুশকা তার বিরুদ্ধে অভিযোগের প্রতিক্রিয়া জানিয়েছিল, যার মধ্যে যারা বিরাট কোহলির পারফরম্যান্স নিয়ে প্রশ্ন তুলেছিল এবং তাকে দোষারোপ করেছিল। একটি দৃঢ় বিবৃতিতে, তিনি বলেছিলেন, "আমার তৎকালীন প্রেমিক, এখন স্বামী বিরাটের পারফরম্যান্সের জন্য আমাকে দায়ী করা হয়েছিল এবং ভারতীয় ক্রিকেটের সাথে জড়িত সবচেয়ে ভিত্তিহীন জিনিসগুলির জন্য দোষারোপ করা হয়েছিল এমন সব সময় আমি চুপ থেকেছি। আমি তখন চুপ করে রইলাম।"


"আজ. আমি কথা বলার সিদ্ধান্ত নিয়েছি কারণ কারো নীরবতাকে তার দুর্বলতা হিসেবে নেওয়া যায় না। আমি কারো চিন্তা বা বিশ্বাস বা এজেন্ডা দ্বারা ব্যবহার করার জন্য মোহরা নই এবং হব না এবং পরের বার আপনি কাউকে বা বোর্ড বা এমনকি আমার স্বামীকেও হেয় করার জন্য আমার নাম ব্যবহার করতে চান, তথ্য এবং প্রমাণ সহ এটি করুন এবং আমাকে ছেড়ে দিন এটা," তিনি একবার এবং সব জন্য তার নীরবতা ভঙ্গ সম্পর্কে যুক্তি।


bottom of page