top of page

কিম কার্দাশিয়ান কানিয়ে ওয়েস্ট থেকে 1.6 কোটি মাসিক চাইল্ড সাপোর্ট সেটেলমেন্ট পাবেন


কিম কার্দাশিয়ান ক্যানিয়ে ওয়েস্টকে আট বছর বিয়ে করেছিলেন। ছবি।


ডনবেঙ্গল ডেস্ক : কিম কার্দাশিয়ান কানিয়ে ওয়েস্ট থেকে $200000 (আনুমানিক 1.61 কোটি) মাসিক চাইল্ড সাপোর্ট সেটেলমেন্ট পাবেন। এই জুটি তাদের চার সন্তানের যৌথ হেফাজত পাবে - উত্তর, সেন্ট, শিকাগো এবং সাম।


টেলিভিশন ব্যক্তিত্ব কিম কারদাশিয়ান এবং র‌্যাপার ইয়ে, পূর্বে কানিয়ে ওয়েস্ট নামে পরিচিত, অবশেষে বিবাহ বিচ্ছেদে পৌঁছেছেন। একটি নতুন রিপোর্ট অনুসারে, কিম প্রতি মাসে ইয়ের কাছ থেকে চাইল্ড সাপোর্ট পেমেন্টে $200000 (আনুমানিক 1.61 কোটি টাকা) পাবেন । সমঝোতা অনুসারে, কিম এবং কানিয়ে ওয়েস্ট তাদের চার সন্তানের যৌথ হেফাজতও পাবেন এবং তাদের রিয়েল এস্টেট সম্পদ ভাগ করে নেবেন।


বন্দোবস্তটি পরের মাসের জন্য নির্ধারিত একটি বিচারকেও এড়িয়ে গেছে। প্রাক্তন দম্পতি এবং তাদের অ্যাটর্নিরা তারা যে শর্তে সম্মত হয়েছেন সে বিষয়ে বিচারকের অনুমোদনের জন্য নথি দাখিল করেছেন। লস এঞ্জেলেস সুপিরিয়র কোর্টে দাখিল করা নথি অনুসারে, কেউই অন্য স্বামী-স্ত্রীর সহায়তা প্রদান করবে না।


বার্তা সংস্থা এপি, সমঝোতার প্রস্তাবের বরাত দিয়ে জানিয়েছে যে কিম এবং ইয়ে কলেজ সহ বাচ্চাদের ব্যক্তিগত নিরাপত্তা এবং প্রাইভেট স্কুলের খরচ সমানভাবে ভাগ করবেন। তারা প্রত্যেকে তাদের নিজস্ব ঋণ পরিশোধ করবে। দুজনের বিবাহপূর্ব চুক্তি ছিল এবং তাদের সম্পত্তি মূলত আলাদা ছিল।


নিউ ইয়র্ক পোস্টের মতে, শিশুরা কোন স্কুলে যাবে এবং থেরাপি, কাউন্সেলিং বা ধর্মীয় ক্রিয়াকলাপের সাথে জড়িত অন্যান্য সিদ্ধান্তের বিষয়ে অভিভাবকদের অবশ্যই একমত হতে হবে। বাচ্চাদের হাই স্কুল শেষ করার আগে বা 19 বছর বয়সে পরিণত হওয়ার আগে লস অ্যাঞ্জেলেসের কাছে হিডেন হিলস-এ কিমের বাড়ি থেকে 60 মাইল (100 কিলোমিটার) এর বেশি যেতে দেওয়া হবে না।


প্রতিটি অভিভাবক তাদের জন্মদিন এবং অন্যান্য বিশেষ অনুষ্ঠানে শিশুদের কাছে অ্যাক্সেস পাবেন। ইয়ে একটি হিডেন হিলস সম্পত্তি কিমের কাছে হস্তান্তর করতে সম্মত হয়েছেন, যিনি মালিবু এবং রিভারসাইড, ক্যালিফোর্নিয়া এবং হ্যারিসন, আইডাহোতেও সম্পত্তি রাখবেন৷


বিচারক মার্চ মাসে কিমের অনুরোধে দুজনকে বৈধভাবে অবিবাহিত ঘোষণা করেন, তাদের আট বছরের দাম্পত্যের ইতি টানেন। যাইহোক, সম্পত্তি এবং হেফাজতের সমস্যাগুলি রয়ে গেছে যা 14 ডিসেম্বর থেকে শুরু হওয়া বিচারে কাজ করা হবে।


প্রাক্তন দম্পতি 2012 সালে ডেটিং শুরু করেছিলেন এবং 2013 সালে তাদের প্রথম সন্তান হয়েছিল৷ ইয়ে সেই বছরের পরে প্রস্তাব করেছিলেন এবং তারপরে 24 মে, 2014 এ ইতালিতে কিমের সাথে গাঁটছড়া বাঁধেন৷ তারা চার সন্তানের পিতা-মাতা - উত্তর, সেন্ট, শিকাগো এবং সাম। এটি ছিল কিমের তৃতীয় বিয়ে এবং র‍্যাপারের প্রথম বিয়ে।


2021 সালের ফেব্রুয়ারিতে যখন কিম প্রথম বিবাহ বিচ্ছেদের জন্য দাখিল করেছিলেন তখন দুজনেই সম্মতিপূর্ণ শর্তে সৌহার্দ্যপূর্ণ বিচ্ছেদের দিকে যাচ্ছে বলে মনে হয়েছিল। প্রাক্তন প্রেমিক পিট ডেভিডসন।

bottom of page