top of page

নতুন ম্যাগাজিনের কভারের জন্য স্বর্ণকেশী চুল দিয়ে ব্লিচ করা ভ্রু আত্মপ্রকাশ করেছেন : কিম কারদাশিয়ান


কিম কারদাশিয়ান একটি ম্যাগাজিনের সেপ্টেম্বর সংখ্যার জন্য একটি নতুন ভাইরাল ফটোশুটে। চিত্র।


ডনবেঙ্গল ডেস্ক : কিম কারদাশিয়ান একটি ম্যাগাজিনের সেপ্টেম্বর সংখ্যার জন্য একটি নতুন ভাইরাল ফটোশুটে তার ডারিয়ারকে মুক্ত করেছেন। তারকা একটি অল-ডেনিম পোশাকের সাথে একটি জকস্ট্র্যাপ পরতেন এবং স্বর্ণকেশী চুলের সাথে মেলে তার ব্লিচ করা ভ্রু শুরু করেছিলেন।


আমেরিকান সোশ্যালাইট এবং উদ্যোক্তা কিম কার্দাশিয়ান আবারও ইন্টারনেট ভাঙছেন। একটি আইকনিক পেপার ম্যাগাজিনের কভারের জন্য নগ্ন পোজ দেওয়ার বছর পরে, কিম আবার ইন্টারভিউ ম্যাগাজিনের জন্য একটি নতুন ফটোশুটে এটিকে বাধা দিচ্ছেন। দ্য কিপিং আপ উইথ দ্য কারদাশিয়ান তারকা তার ইনস্টাগ্রাম পৃষ্ঠায় ম্যাগাজিনের শ্যুট থেকে ছবি শেয়ার করেছেন এবং তিনি একটি স্বর্ণকেশী বেবে রূপান্তরিত হওয়ার কারণে অচেনা লাগছিল। নতুন ইস্যুটির নাম দেওয়া হয়েছে আমেরিকান ড্রিম, এবং কিম ডেনিম জিন্স, ব্লিচ করা ভ্রু এবং স্বর্ণকেশী চুলের সাথে একটি জকস্ট্র্যাপ পরেছিলেন।


কিম কার্দাশিয়ান ইন্টারভিউ ম্যাগাজিনের সেপ্টেম্বর সংখ্যা থেকে ছবি বাদ দিয়েছিলেন । তারকাটিকে বোটেগা ভেনেতার একটি অল-ডেনিম পোশাকে প্রধান কভারে প্রদর্শিত হয়েছে, তার জিন্সটি তার কুখ্যাত ডেরিয়ার এবং জকস্ট্র্যাপ দেখানোর জন্য যথেষ্ট নীচে টানা হয়েছে। তিনি তার স্বর্ণকেশী চুলের সাথে যাওয়ার জন্য এখন-ভাইরাল শ্যুটের জন্য ব্লিচ করা ভ্রুতেও আত্মপ্রকাশ করেছিলেন - মেট গালায় মেরিলিন মনরোর মুহুর্তের জন্য কিম তার চুল প্ল্যাটিনাম স্বর্ণকেশী রঙ করেছিলেন । কিমের শেয়ার করা কভার ফটো এবং দৃশ্যের পেছনের কিছু অ্যাকশন চেক করতে স্ক্রল করতে থাকুন।


কভার ফটোতে দেখা যাচ্ছে যে কিম অল-ডেনিম পোশাকে তার বাম বের করছে, অন্য একটি ছবিতে তাকে একটি ক্রপ করা ট্যাঙ্ক টপ, জকস্ট্র্যাপ এবং কমলা ব্যাগি প্যান্টে দেখা যাচ্ছে। কিমও প্যান্ট খুলে ফেলেন এবং আরেকটি ক্লিকের জন্য শুধু একটি ব্যাগি টি-শার্ট পরে পোজ দেন। আরও কয়েকটি ছবিতে তাকে আমেরিকান পতাকার সামনে একটি ট্যাঙ্ক টপ এবং লো-কোমর ব্যাগি ডেনিম জিন্স, কালো চামড়ার জ্যাকেট এবং বিকিনি বটম পরা এবং তার ব্লিচ করা ভ্রু, স্বর্ণকেশী মানের ক্লোজ-আপ দেখায়।


কিমের তৈরি অপ্রচলিত অন্তর্বাস পছন্দ অনলাইনে ভ্রু বাড়াতে পারে, কিন্তু কিম দৃশ্যত সেই মুহূর্তটি পছন্দ করেছিলেন। "আমি এটা পছন্দ করেছি," তিনি সাক্ষাত্কারে বলেন. "দলটি এমন ছিল, 'কোন জকস্ট্র্যাপ নেই।' এবং আমি চাই, 'আসুন, আমি এটাই করি।' আমি যখন তাদের উপেক্ষা করি এবং আমি যা চাই তাই করি তখন আমি সর্বোত্তম করি। তাই, আমি আনন্দিত যে আমরা এটি করেছি," কিম যোগ করেছেন।


কিম তার স্টাইল বিক্রিযোগ্য এবং বাস্তবসম্মত হওয়ার বিষয়ে খুলেছিলেন। তিনি ম্যাগাজিনকে বলেছিলেন, "এমন অনেক লোক আছে যাদের আমি দেখি এবং আমি মনে করি, 'ওহ আমার ঈশ্বর। তারা কেমন পোশাক পরে আমি ভালোবাসি।' অথবা, 'আমি এটা পছন্দ করি। এটা খুবই তাজা।' আমি বুঝতে পেরেছি। এবং তারপরে, আমার জন্য, আমি এমন জিনিসগুলি খুঁজে পেতে পারি যা এত সহজ হতে পারে, এবং অনেক লোক, অনেক মেয়ে, এর সাথে সংযোগ করতে পারে—এবং এটি খুব বিক্রিযোগ্য। আমি যে জিনিসগুলি পরিধান করি তা বাস্তবসম্মত বলে মনে হয়। সেখানে একটি আছে একটি অনুরূপ আইটেম বা অনুরূপ কিছু পরিধান করার একটি সমাধান খুঁজে বের করার সহজ উপায়, এবং আমি মনে করি এটিই অনুরণিত হতে পারে। এটি অর্জনযোগ্য মনে হয়।"

bottom of page