top of page

নতুন টুইটারের মালিক ইলন মাস্কের সিদ্ধান্তকে সমর্থন করেছেন কঙ্গনা রানাউত।


কঙ্গনা রানাউত, ইলন মাস্ক (চিত্র উৎস: টুইটার।


ডনবেঙ্গল ডেস্ক : বলিউড অভিনেতা কঙ্গনা রানাউত, রবিবার, নতুন টুইটারের মালিক, ইলন মাস্কের যাচাইকৃত অ্যাকাউন্ট পেতে মাসে 8 মার্কিন ডলার চার্জ করার সিদ্ধান্তের প্রতি তার সমর্থন জানিয়েছেন।


সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মটিকে বুদ্ধিবৃত্তিক এবং আদর্শিকভাবে অনুপ্রাণিত বলে অভিহিত করে তিনি এটিকে "সেরা" বলে অভিহিত করেছেন এবং বলেছিলেন যে যার কাছে আধার কার্ড আছে তাকে অবশ্যই একটি যাচাইকৃত নীল টিক পেতে হবে।


" টুইটার এই মুহূর্তে সেখানে থাকা সেরা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম, এটি বুদ্ধিবৃত্তিক/আদর্শগতভাবে অনুপ্রাণিত চেহারা বা জীবনধারা সম্পর্কে নয়। আমি কখনই যাচাইকরণের ধারণাটি বুঝতে পারিনি যা কিছু নির্বাচিত কয়েকজন পায়, যেন অন্যদের একটি খাঁটি অস্তিত্ব নেই। উদাহরণ, আমি যাচাই করব কিন্তু আমার বাবা যদি ব্লু টিক চান তাহলে 3 - 4 জন ক্লাউন তার পরিচয় উড়িয়ে দেবে যেন সে কোনো অবৈধ জীবন যাপন করছে...যার কাছে আধার কার্ড আছে তাদের অবশ্যই ভিন্ন ভিন্ন হতে হবে, "কঙ্গনা।




ইলন মাস্কের বিতর্কিত টুইটার দখলের পর ধাকাড অভিনেতার মন্তব্য এসেছে ।


ইদানীং, রানাউতের ইনস্টাগ্রাম গল্পগুলি অভিনেতার স্থগিত অ্যাকাউন্ট পুনরুদ্ধার করার জন্য তার ভক্তদের অনুরোধগুলি ক্যাসকেড করছে।


2021 সালের মে মাসে, কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট টুইটারের নিয়ম বারবার লঙ্ঘনের জন্য স্থায়ীভাবে স্থগিত করা হয়েছিল । পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বাধীন সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের বিজয় সহিংসতার দিকে নিয়েছিল বলে দাবি করে অভিনেত্রী একটি উত্তেজক পোস্ট করার পরে এই স্থগিতাদেশ দেওয়া হয়েছিল।


এছাড়া একটি টুইটার

বজায় রাখার জন্য একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ প্রদান করা অ্যাকাউন্ট শুধুমাত্র এটির সততা তৈরি করতে সাহায্য করবে, এই পৃথিবীতে কোনও বিনামূল্যের লাঞ্চ নেই, আপনি কি কখনও ভেবে দেখেছেন যে এই সমস্ত প্ল্যাটফর্মগুলি আপনি অবাধে অ্যাক্সেস করেছেন কীভাবে তারা নিজেদেরকে টিকিয়ে রাখে ?


তারা কেবল ডেটা বিক্রি করে না, তারা আপনাকে তাদের একটি অংশ করে তোলে, আপনাকে প্রভাবিত করে এবং তারপরে দিনের প্রতিটি মিনিটে আপনাকে (আপনার ভয়েস, চেতনা) বিক্রি করে, এবং সেই কারণেই এই জাতীয় প্ল্যাটফর্মগুলিতে কোনও স্বাধীন ইচ্ছা নেই, তাই এটি নয় একটি স্বাবলম্বী SM প্ল্যাটফর্ম তৈরি করার চেষ্টা করা একটি খারাপ ধারণা...একটি দেউলিয়া কোম্পানিকে বাহুতে মোচড় দেওয়া সহজ, এমনকি যদি এটি একটি উচ্চ-মূল্যের সিস্টেমকে শীঘ্রই বা পরে তার মূল্য ট্যাগ থাকবে, "তিনি যোগ করেছেন।



মাস্ক সম্প্রতি প্রতিবেদনগুলি নিশ্চিত করেছেন এবং ঘোষণা করেছেন যে কোম্পানি টুইটারের সাবস্ক্রিপশন পরিষেবার


জন্য প্রতি মাসে USD 8 চার্জ করবে। উত্তর, উল্লেখ এবং অনুসন্ধানে অগ্রাধিকার সহ এর সদস্যতা পরিষেবা। " টুইটারের বর্তমান মালিক এবং কৃষকদের সিস্টেম যার নীল চেকমার্ক আছে বা নেই তা বাজে কথা। জনগণের কাছে শক্তি ! USD/মাস 8-এর জন্য নীল," তিনি টুইট করেছেন।


এদিকে, ফিল্মের ফ্রন্টে, কঙ্গনাকে পরবর্তীতে 'তেজস' এবং পিরিয়ড ড্রামা ফিল্ম 'ইমার্জেন্সি'-এ দেখা যাবে যা তার প্রথম একক পরিচালকের ছবিও চিহ্নিত করে।



bottom of page