top of page

বিশ্বের দীর্ঘতম চুল সহ ভারতীয় কিশোরীরা বিশেষ কারণে ১২ বছর পরে তাদের কেটে দেয়।


নীলাঞ্চি প্যাটেল তার দীর্ঘ চুল কেটে ১২ বছর পরে। (ফেসবুক / @ গিনেস ওয়ার্ল্ড রেকর্ডস)


সবচেয়ে দীর্ঘকাল ধরে চুল রাখার জন্য নিজের রেকর্ডটি ভেঙে গিনেস ওয়ার্ল্ড রেকর্ডে পা রেখেছেন সেই মেয়েটির কথা মনে আছে ? নীলাঞ্চি প্যাটেল আবার রেকর্ডসের ফেসবুক পৃষ্ঠায় প্রদর্শিত হয়েছিল, তবে এবার ভিন্ন কারণে। পৃষ্ঠায় ভাগ করা একটি ক্লিপটিতে ১২ বছর পর প্যাটেল তার দীর্ঘ চুল কেটে ফেলছেন। তিনি ৬ ফুট ৬.৭ ইঞ্চি লম্বা চুলযুক্ত রেকর্ডধারক ছিলেন।

“কিশোর রাপুনজেল শেষ পর্যন্ত চুল কাটা - গিনেস ওয়ার্ল্ড রেকর্ডস পেয়েছে। কি রূপান্তর ! দীর্ঘতম কেশিক কিশোরী নীলাঞ্চি প্যাটেল অবশেষে একটি নাটকীয় চুল কাটা হয়েছে, একটি অত্যাশ্চর্য নতুন চেহারা জন্য,”ভিডিওটির পাশাপাশি ভাগ করা ক্যাপশনটি পড়ে। রেকর্ডিংয়ে দেখা যাচ্ছে প্যাটেল তার লম্বা চুল প্রদর্শন করছে এবং তারপরে চুল কাটতে বসেছিল।



১৪ ই এপ্রিল ভাগ করা, ক্লিপটি ৩২,০০০ এরও বেশি প্রতিক্রিয়া এবং প্রচুর মন্তব্য পেয়েছে। প্যাটেলকে চুল কাটা দেখে অনেকে অবাক হয়ে গিয়েছিলেন,অন্যরা চুল কাটা আরও ভাল হতে পারে যে নির্দেশ। গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসও ক্লিপটির অধীনে মন্তব্য করেছে, প্যাটেল তার চুল কাটা নিয়ে যে সিদ্ধান্ত নিয়েছিলেন সে সম্পর্কে আরও কিছু তথ্য সরবরাহ করছেন।


“নীলাঞ্চির মা কামিনীবেন প্রতিশ্রুতি দিয়েছিলেন যে, সমর্থনে,সে তার নিজের চুল দান করে দিত,যখন নীলাঞ্চি রিপলির বিলিভ ইট অর নোটের কাছে তাঁর পাঠাচ্ছে ! হলিউডের জাদুঘর এবং গিনেস ওয়ার্ল্ড রেকর্ডস যাদুঘর, তার গল্প দিয়ে মানুষকে অনুপ্রাণিত করা, " মন্তব্য পড়ুন।


অন্যরা কীভাবে প্রতিক্রিয়া জানিয়েছিল তা এখানে:


“আপনার চুল কেটে ফেলার জন্য এটি আপনার কাছ থেকে দুর্দান্ত সাহস।

আমার আসলে এটি করতে নার্ভ নেই,এবং তবুও আপনি ছোট চুলের মধ্যে দেখতে বেশ সুন্দর, ”একজন ফেসবুক ব্যবহারকারী বলেছেন। "আপনি একবার রপুনজেলের মতো দেখতেন, এখন আপনি ডোরার মতো দেখতে, মিষ্টি এবং কিউট," অন্য একজন বলেছিলেন।

bottom of page