top of page

হার্দিক পান্ডিয়া স্ত্রী নাতাসা কাছে নাচের তালিম নিচ্ছেন, ইনস্টাগ্রামে সেই ভিডিও পোস্ট করেছেন।


স্ত্রী নাতাসা স্ট্যানকোভিচের কাছ থেকে নাচের শিক্ষা নিচ্ছেন হার্দিক পান্ডিয়া। (ইনস্টাগ্রাম/@hardikpandya93)। ছবি।


ডনবেঙ্গল ডেস্ক : ভাইরাল ভিডিও যা হার্দিক পান্ডিয়াকে তার স্ত্রী নাতাসা স্টানকোভিচের কাছ থেকে নাচের শিক্ষা নেওয়ার ক্যাপচার করে ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছিল।


হার্দিক পান্ড্য সম্প্রতি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে দুবাইয়ের একটি পার্টিতে এমএস ধোনি, ক্রুনাল পান্ড্য এবং অন্যান্য ক্রিকেটারদের সাথে নাচের একটি ভিডিও পোস্ট করেছেন এবং ভক্তরা তার দুর্দান্ত নাচের পদক্ষেপে গাগা হয়েছিল। ক্রিকেটার এখন মেটা-মালিকানাধীন প্ল্যাটফর্মে একটি মজার ভিডিও ফেলেছেন যেখানে তাকে তার স্ত্রী নাতাসা স্ট্যানকোভিচের কাছ থেকে উৎসাহের সাথে নাচের পদক্ষেপগুলি শিখতে দেখা যায়।

ইনস্টাগ্রামে কৌতুকপূর্ণ ইমোটিকনগুলির সাথে ভিডিওটি শেয়ার করার সময় হার্দিক পান্ড্য লিখেছেন, "নাচের পাঠ কোথা থেকে আসে।" ভিডিওটিতে দেখা যাচ্ছে নাতাসা হার্দিককে সহজ নাচের ধাপ শেখাচ্ছেন যখন তিনি বলছেন, "এক, দুই, তিন, চার"। ভিডিওতে কয়েক সেকেন্ডের মধ্যে, হার্দিক তার নিজের একটি মোচড় দিয়ে নাচের ধাপগুলি পুনরাবৃত্তি করেন এবং নাতাসা তাকে এই বলে উত্সাহিত করেন, "আপনি পাশে...উপরে...নিচে খেলতে পারেন।" তারা উভয়ই তারপর একসাথে পদক্ষেপ এবং সরানোর একটি ক্রম সঞ্চালন করে।


এক ঘন্টা আগে শেয়ার করার পর থেকে, ভিডিওটি 1.1 মিলিয়নেরও বেশি ভিউ সংগ্রহ করেছে এবং সংখ্যা এখনও বাড়ছে৷ শেয়ারটি ভক্ত এবং নেটিজেনদের কাছ থেকে মন্তব্যের ঝড়ের আমন্ত্রণ জানিয়েছে।


"ওমজি, এটা খুব সুন্দর," একজন ব্যক্তি পোস্ট করেছেন। "আমার চ্যাম্প নাচ শিখছে," অন্য একজন শেয়ার করেছেন৷ "ব্রুহ, সেই চালগুলি," তৃতীয় একজন মন্তব্য করেছে। "তার উত্তেজনা," চতুর্থ একটি মন্তব্য. "দম্পতি," একটি হার্ট ইমোটিকন সহ পঞ্চম লিখেছেন।

bottom of page