top of page

গিগি হাদিদ টুইটার ছেড়েছেন, এটিকে "ঘৃণার" জায়গা বলেছেন


গিগি হাদিদ (ছবির উৎস : টুইটার)।


ডনবেঙ্গল ডেস্ক : আমেরিকান সুপার মডেল গিগি হাদিদ টুইটারে আর নেই, মাইক্রোব্লগিং সাইটের নতুন বস এলন মাস্ককে ধন্যবাদ।


ইনস্টাগ্রামে নিয়ে, গিগি ঘোষণা করেছেন যে তিনি মানবাধিকার দল সহ ব্যাপক ছাঁটাইয়ের মধ্যে তার টুইটার অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করেছেন, পেজ সিক্স রিপোর্ট করেছে। তার নেতৃত্বের বিষয়ে মাস্কের সমালোচনা করে, গিগি লিখেছেন, "দীর্ঘকাল ধরে, কিন্তু বিশেষ করে এর নতুন নেতৃত্বের সাথে, এটি ঘৃণা ও ধর্মান্ধতার ক্রমবর্ধমান পুল হয়ে উঠছে, এবং এটি এমন জায়গা নয় যেখানে আমি একটি অংশ হতে চাই ( sic) এর।" তিনি তার টুইটার অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করার জন্য তার ভক্তদের কাছে ক্ষমাও চেয়েছিলেন।


"শুধু অনুরাগীদের জন্য দুঃখিত, যাদের সাথে আমি টুইটারের মাধ্যমে এক দশক ধরে সংযোগ করতে পছন্দ করেছি, কিন্তু আমি বলতে পারি না "আমি থাকতে পারি না এটি কারও জন্য নিরাপদ জায়গা, না এমন একটি সামাজিক প্ল্যাটফর্ম যা ক্ষতির চেয়ে বেশি ভাল করবে, "তিনি উপসংহারে।


তার বিবৃতির পাশাপাশি, তিনি টেক জায়ান্ট থেকে ছাঁটাই হওয়ার বিষয়ে মানবাধিকার কাউন্সেল শ্যানন রাজ সিংয়ের টুইট পোস্ট করেছেন।


গত সপ্তাহে, মাস্ক টুইটারের নিয়ন্ত্রণ নেওয়ার পরে শত শত কর্মীকে বরখাস্ত করেছিলেন। কর্মীদের বরখাস্ত করার সিদ্ধান্তের পক্ষে, মাস্ক বলেছিলেন যে এটির প্রয়োজন ছিল কারণ টুইটার প্রতিদিন 4 মিলিয়ন মার্কিন ডলারের বেশি লোকসান করছে৷ "টুইটারের শক্তি হ্রাসের বিষয়ে, দুর্ভাগ্যবশত, যখন কোম্পানিটি USD 4M/দিনের বেশি হারায় তখন কোনও বিকল্প নেই৷ সবাই প্রস্থানকে 3 মাসের বিচ্ছেদের প্রস্তাব দেওয়া হয়েছিল। যা আইনত প্রয়োজনীয়তার চেয়ে 50% বেশি," মাস্ক টুইট করেছেন। শনিবার, টুইটার পেইড সাবস্ক্রিপশন সিস্টেম চালু করা শুরু করেছে যেখানে ব্যবহারকারীদের ব্লু টিকের জন্য $8 দিতে হবে ।

bottom of page