top of page

ইলন মাস্ক ক্যাথি গ্রিফিনের টুইটার অ্যাকাউন্ট স্থায়ীভাবে স্থগিত করেছেন


ইলন মাস্ক, ক্যাথি গ্রিফিন (চিত্র উৎস : টুইটার)।


ডনবেঙ্গল ডেস্ক : কৌতুক অভিনেতা ক্যাথি গ্রিফিন সর্বশেষ টুইটার দুর্ঘটনায় পরিণত হয়েছেন, কারণ টুইটারের সিইও ইলন মাস্ক স্পষ্টভাবে " প্যারোডি " উল্লেখ না করে ' ছদ্মবেশে ' জড়িত হ্যান্ডেলগুলি স্থায়ীভাবে স্থগিত করা হবে বলে ঘোষণা করার পরে তার অ্যাকাউন্ট স্থগিত হয়ে গেছে।


গ্রিফিন তার প্রোফাইলের নাম পরিবর্তন করে মাস্ক রেখেছিলেন, যার পরে তাকে সোশ্যাল মিডিয়া সাইট থেকে অবিলম্বে নিষিদ্ধ করা হয়েছে বলে মনে হচ্ছে, ফক্স নিউজ রিপোর্ট অনুসারে। তার হ্যান্ডেলটি তার নিজের @ক্যাথিগ্রিফিন নাম দেখানো সত্ত্বেও, তার নীল চেকমার্ক দ্বারা মনিকার। ইলন মাস্ক বলেন, এটি ছদ্মবেশের বিরুদ্ধে কোম্পানির নীতির বিরুদ্ধে যায় । টুইটটি শেয়ার করে ইলন মাস্ক লিখেছেন, "ব্রেকিং: @ক্যাথিগ্রিফিনকে ছদ্মবেশী করার জন্য টুইটার থেকে স্থায়ীভাবে সাসপেন্ড করা হয়েছে।"


তিনি অব্যাহত রেখেছিলেন, "আসলে, একজন কৌতুক অভিনেতার ছদ্মবেশের জন্য তাকে বরখাস্ত করা হয়েছিল।" ইলন মাস্ক রবিবার একাধিক টুইটের মাধ্যমে বলেছেন যে কোনও টুইটার হ্যান্ডেল স্পষ্টভাবে " প্যারোডি " উল্লেখ না করে ' ছদ্মবেশে

' জড়িত পাওয়া গেলে স্থায়ীভাবে স্থগিত করা হবে। মাস্ক টুইট করেছেন, "আগামীতে, " প্যারোডি " স্পষ্টভাবে উল্লেখ না করে ছদ্মবেশে জড়িত যে কোনও টুইটার হ্যান্ডেল স্থায়ীভাবে স্থগিত করা হবে। টুইটারের নতুন সিইও আরও বলেছেন যে আগের মতো এখন কোনও সতর্কতা দেওয়া হবে না কারণ ব্যাপক যাচাইকরণ করা হচ্ছে।


"আগে, আমরা স্থগিতাদেশের আগে একটি সতর্কতা জারি করেছি, কিন্তু এখন যেহেতু আমরা ব্যাপক যাচাইকরণ শুরু করছি, সেখানে কোন সতর্কতা থাকবে না। এটি টুইটার ব্লু-তে সাইন আপ করার শর্ত হিসাবে স্পষ্টভাবে চিহ্নিত করা হবে," তিনি টুইট করেছেন।


তিনি আরও বলেছিলেন যে এখন যে কোনও নাম পরিবর্তন করলে যাচাইকৃত চেকমার্কগুলির সাময়িক ক্ষতি হবে।


মঙ্গলবার, মাস্ক রিপোর্টগুলি নিশ্চিত করেছে এবং ঘোষণা করেছে যে কোম্পানি উত্তর, উল্লেখ এবং অনুসন্ধানে অগ্রাধিকার দিয়ে টুইটারের সাবস্ক্রিপশন পরিষেবার জন্য প্রতি মাসে USD 8 চার্জ করবে।


"টুইটারের বর্তমান প্রভু এবং কৃষকদের সিস্টেম কার কাছে নীল চেকমার্ক আছে বা নেই তা বাজে কথা। জনগণের কাছে ক্ষমতা! USD 8/মাসের জন্য নীল," তিনি টুইট করেছেন। তবে ব্লু টিক ফি বাস্তবায়নে মাস্কের সিদ্ধান্ত অনেকের কাছেই ভালো যায়নি। এমনকি কিছু বিজ্ঞাপনদাতা সাইট থেকে তাদের পা ফিরিয়ে নিয়েছে। টুইটার ব্লু সাবস্ক্রিপশনটি প্রায় এক বছর আগে কিছু প্রকাশকের বিজ্ঞাপন-মুক্ত নিবন্ধগুলি দেখার উপায় হিসাবে ব্যাপকভাবে চালু হয়েছিল এবং অ্যাপটিতে অন্যান্য টুইকগুলি তৈরি করা হয়েছিল, যেমন একটি ভিন্ন রঙের হোম স্ক্রীন আইকন৷ বাদে " নীল টিক

bottom of page