top of page

ইন্সটাগ্রাম লাইভে এসে রাজ কুন্দ্রাএ বিরুদ্ধে বিষ্ফোরক মন্তব্য করলেন শার্লিন চোপড়া


অভিনেত্রী শার্লিন চোপড়া ও বলিউড স্টার শিল্পার স্বামী শিল্পপতি রাজ কুন্দ্রা। চিত্র


ডনবেঙ্গল ডেক্স : ১৯ শে জুলাই সোমবার রাতে পর্নোগ্রাফিকাণ্ডে বলিউড স্টার শিল্পার স্বামী শিল্পপতি রাজ কুন্দ্রা গ্রেফতার হন৷ দিন যত যাচ্ছে এই কেসের জটিলতা বাড়ছে। পর্নোগ্রাফি কান্ডে মূল অভিযুক্ত রাজই। পুলিশের কাছে সব প্রমাণ রাজের বিরুদ্ধে। প্রথমত পর্ণ ভিডিও বানানো এবং তা বিভিন্ন অ্যাপের মধ্যে দিয়ে ছড়িয়ে দেওয়া। এরপর পুলিশ তাঁর বাড়ি থেকে উদ্ধার করেছেন ৭০ টি পর্ণ ভিডিও, উদ্ধার হয়েছে কিছু গুরুত্বপূর্ণ হোয়াটসঅ্যাপ চ্যাট, যেখানে স্পষ্ট তার এই পর্ণোগ্রাফি ব্যবসার নাড়ি নক্ষত্র।


এবারে রাজের বিরুদ্ধে সরব হলেন বলিউডের অ্যাডাল্ট মডেল অভিনেত্রী শার্লিন চোপড়া। শুক্রবার নিজের সোশ্যাল মিডিয়ায় পাতারম্য রাজের বিরুদ্ধে চাঞ্চল্যকর মতামত পেশ করলেন শার্লিন। কী বললেন তিনি রাজ কুন্দ্রার এই গ্রেফতারি প্রসঙ্গে ? শার্লিন এই ভিডিয়োতে সকল অনুরাগীদের উদ্দেশ্যে অত্যন্ত মার্জিত হিন্দিতে বলেন, “তিনি সেই প্রথম ব্যক্তি যে কিনা গত মার্চ মাসে মহারাষ্ট্র সাইবার সেলের ডাকে সাড়া দেন। সমনের জবাব দিতে তিনি সাইবার সেলের মুখোমুখি হয়েছেন। রাজের জন্য লুকিয়ে পড়েননি অথবা এমন কথাও একবারেও বলেননি, তিনি শিল্পা এবং ওর বাচ্চাদের কথা ভেবে তাঁর মন কাঁদছে”।


ইন্সটাগ্রাম লাইভে এসে বিষ্ফোরক মন্তব্য করলেন শার্লিন চোপড়া। ভিডিও


এদিন শার্লিন আরো বলেন, ‘এই বিষয় নিয়ে আমার অনেক কিছু বলবার আছে। কিন্তু এই বিষয়টি এখন আদালতে বিচারাধীন, তদন্ত চলছে। তাই এই মুহূর্তে এই নিয়ে এর বেশি কোনও মন্তব্য করাটা অনুচিত। তাই তিনি সকল মিডিয়া বন্ধুদের কাছে অনুরোধ জানাচ্ছেন এই নিয়ে পরবর্তীতে তাঁকে আর কোনও বাড়তি প্রশ্ন না করতে, প্রয়োজনে সাইবার সেলের কাছে তাঁর বয়ানের কপি চেয়ে নেওয়া হোক, যদি সম্ভবপর হয় তো। ধন্যবাদ… জয় হিন্দ’। শার্লিন এও বলেছেন, তিনি রাজের এই পর্ন ছবিতে কাজ করার জন্য ছবি পিছু ৩০ লক্ষ টাকা পেতেন।


উল্লেখ্য, শার্লিন চোপড়া একটা সময়  বিগ বস রিয়ালিটি শোর একজন প্রতিযোগী ছিলেন। যদিও শেষ পর্যন্ত তিনি এই শো জিততে পারেননি। ২০০২ এ তেলেগু ফিল্ম দিয়ে চলচ্চিত্র দুনিয়ায় পা রাখেন। বলিউডেও অভিনয় করেন কিন্তু সেভাবে জনপ্রিয় হতে পারেননি। ২০১৬ সালে 'ওয়াজা তুম হো' সিনেমায় শার্লিন চোপড়াকে শেষ বার দেখা যায়। বর্তমানে তিনি একজন ভারতীয় অ্যাডাল্ট স্টারের সমান।


লেখিকা : অর্পিতা ।

bottom of page