top of page

অনিল কাপুর 'দ্য নাইট ম্যানেজার'- ছবির রিমেকের শুটিং শেষ করেছেন



ডনবেঙ্গল ডেস্ক : প্রবীণ অভিনেতা অনিল কাপুর 'দ্য নাইট ম্যানেজার'-এর বহু প্রতীক্ষিত ভারতীয় রিমেকের জন্য তার শুটিং শেষ করেছেন। 'জুগ জুগ জিয়ো' অভিনেতা ইনস্টাগ্রামে গিয়ে একটি আড়ম্বরপূর্ণ একরঙা ছবি শেয়ার করেছেন যেখানে তাকে একটি কালো চেক ব্লেজার পরা দেখা যায়।


পোস্টটি শেয়ার করার সাথে সাথে তার ঘনিষ্ঠ বন্ধু করণ জোহর মন্তব্য করেছেন, "রকার" যখন তার 'দ্য নাইট ম্যানেজার' সহ-অভিনেতা শোভিতা ধুলিপালা লিখেছেন, "শেলি, প্রিয়"। নেটিজেনরাও মন্তব্য বিভাগে তার অত্যাশ্চর্য চেহারার প্রশংসা করেছেন। একজন ভক্ত লিখেছেন, "কামাল এন জাকাস", অন্য একজন মন্তব্য বিভাগে "কিং কাপুর" মন্তব্য করেছেন।


নেভিগেশন টগল করুন


নেভিগেশন টগল করুন

হিন্দি খবর

অনিল কাপুর (ছবির উৎস: ইনস্টাগ্রাম)

অনিল কাপুর 'দ্য নাইট ম্যানেজার'-এর ভারতীয় রিমেকের শুটিং শেষ করেছেন

এএনআই | আপডেট করা হয়েছে:25 সেপ্টেম্বর , 2022 10:41IST


মুম্বাই (মহারাষ্ট্র) [ভারত], 25 সেপ্টেম্বর (ANI): প্রবীণ অভিনেতা অনিল কাপুর 'দ্য নাইট ম্যানেজার'-এর বহু প্রতীক্ষিত ভারতীয় রিমেকের জন্য তার শুটিং শেষ করেছেন।

'জুগ জুগ জিয়ো' অভিনেতা ইনস্টাগ্রামে গিয়ে একটি আড়ম্বরপূর্ণ একরঙা ছবি শেয়ার করেছেন যেখানে তাকে একটি কালো চেক ব্লেজার পরা দেখা যায়।


"এবং #TheNightManagerofIndia is off duty! #Thatsawrap for Shailendra Rungta ওরফে শেলি! এর উপর ভিত্তি করে: The Night Manager; John le Carre দ্বারা। @the_ink_factory_ @disneyplushotstar @banijayasia @adityaroykapur @sobhitad @sandeipm_অফ দ্য ক্যাপশন পোস্ট করেছেন .


পোস্টটি শেয়ার করার সাথে সাথে তার ঘনিষ্ঠ বন্ধু করণ জোহর মন্তব্য করেছেন, "রকার" যখন তার 'দ্য নাইট ম্যানেজার' সহ-অভিনেতা শোভিতা ধুলিপালা লিখেছেন, "শেলি, প্রিয়"।

নেটিজেনরাও মন্তব্য বিভাগে তার অত্যাশ্চর্য চেহারার প্রশংসা করেছেন। একজন ভক্ত লিখেছেন, "কামাল এন জাকাস", অন্য একজন মন্তব্য বিভাগে "কিং কাপুর" মন্তব্য করেছেন।


'দ্য নাইট ম্যানেজার' হল একটি গুপ্তচরবৃত্তি থ্রিলার যেটিতে একটি গোপন এজেন্ট এবং একটি গোপন অস্ত্র ব্যবসায়ীর মধ্যে একটি উত্তেজনাপূর্ণ বিড়াল-মাউসের তাড়া রয়েছে। 2016 সিরিজে টম হিডলস্টন প্রধান ভূমিকায় অভিনয় করেছেন। রিমেকে, অনিল সেই ভূমিকাটি রচনা করবেন যা মূলত হিউ লরি অভিনয় করেছিলেন।


এতে প্রধান ভূমিকায় দেখা যাবে আদিত্য রায় কাপুর এবং শোভিতা ধুলিপালাকেও। মূল ব্রিটিশ সিরিজটি সারা বিশ্বে ব্যাপক হিট হয়ে ওঠে এবং 74তম গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডে বেশ কয়েকটি পুরস্কার অর্জন করে। সিরিজটি ডিজনি+ হটস্টারে মুক্তি পাবে। ওয়েব সিরিজের একটি বড় আপডেট খুব শীঘ্রই প্রকাশিত হবে বলে আশা করা হচ্ছে।


অনিল কাপুর, যাকে সর্বশেষ 'জুগ জুগ জিয়ো'-এ দেখা গিয়েছিল, সিদ্ধার্থ আনন্দ দ্বারা পরিচালিত 'ফাইটার'-এ হৃতিক রোশন এবং দীপিকা পাড়ুকোনের সাথে স্ক্রিন স্পেস শেয়ার করার জন্য প্রস্তুত। রণবীর কাপুরের 'অ্যানিমাল'ও তার আসন্ন সিনেমার মধ্যে রয়েছে।

bottom of page