top of page

আলিয়া ভাট এবং রণবীর কাপুর গতকাল রাতে একটি ফুটবল ম্যাচে অংশ নিয়েছিলেন।


আলিয়া ভাট এবং রণবীর কাপুর মুম্বাই সিটি এফসি-এর হয়ে উল্লাস করছেন। (ইনস্টাগ্রাম)


ডনবেঙ্গল ডেস্ক : অভিনেতা-দম্পতি আলিয়া ভাট এবং রণবীর কাপুর 8 জানুয়ারী রবিবার মুম্বাই ফুটবল এরিনায় মুম্বাই সিটি এফসি এবং কেরালা ব্লাস্টার্সের ফুটবল ম্যাচে অংশ নিয়েছিলেন। এটি ইন্ডিয়ান সুপার লিগের চলমান নবম মরসুমের সময় অনুষ্ঠিত হয়েছিল, দেশের প্রাথমিক ফুটবল প্রতিযোগিতা। আলিয়া এবং রণবীর স্টেডিয়াম স্ট্যান্ডে বসে মুম্বাই সিটি এফসি দলের জন্য উল্লাস করছেন, যখন তাদের হাত ধরে, তাদের বিজয় উদযাপন করছেন এবং ম্যাচের পরে দর্শকদের শুভেচ্ছা জানাচ্ছেন। এই অনুষ্ঠানের জন্য দু'জন চটকদার ক্যাজুয়াল পরতেন, শৈলীর মন্ত্র মেরেছিলেন - কম সবসময় বেশি।


দম্পতির ফ্যান অ্যাকাউন্ট এবং বেশ কয়েকটি পাপারাজ্জি পৃষ্ঠাগুলি ইনস্টাগ্রামে তাদের আউটিংয়ের স্নিপেটগুলি ভাগ করেছে। ছবি এবং ভিডিওতে দেখা যাচ্ছে আলিয়া এবং রণবীর একে অপরের হাত ধরে খেলা উপভোগ করছেন। তাদের নৈমিত্তিক-চটকদার চেহারা নেটিজেনদের কাছ থেকে সম্পূর্ণ স্কোর জিতেছে। দম্পতি তাদের দলের লোগো সহ জিপার জ্যাকেট এবং ন্যূনতম জিনিসপত্র সহ স্টাইল করা ডেনিম জিন্স বেছে নিয়েছিলেন।


আলিয়ার পোশাক সম্পর্কে , অভিনেতা একটি কালো জ্যাকেট পরতেন যাতে সামনের জিপ বন্ধ, পূর্ণ দৈর্ঘ্যের হাতা, একটি আলগা সিলুয়েট, সামনের পকেট এবং সিঞ্চড কাফ এবং হেম ছিল। তিনি হাল্কা নীল রঙের ডেনিম জিন্সের সাথে চেহারাটি সম্পূর্ণ করেছেন যাতে বিষণ্ণ বিবরণ, ফ্লের্ড হেম এবং একটি উঁচু কোমর লাইন রয়েছে।


শেষ পর্যন্ত, আলিয়া গোল্ড হুপ কানের দুল, রিং এবং চঙ্কি হোয়াইট স্নিকার্স বেছে নিয়েছিলেন জুটিটিকে সাজানোর জন্য। সবশেষে, একটি মসৃণ পনিটেল, ন্যূনতম মেকআপ, উজ্জ্বল ত্বক এবং নগ্ন গোলাপী ঠোঁটের শেড গ্ল্যাম পিকগুলি থেকে বৃত্তাকার।


রণবীরের জন্য, তিনি একটি হালকা নীল জার্সি জ্যাকেট এবং ধূসর ডেনিম স্কিনি-ফিট জিন্সে তার স্ত্রীকে পরিপূরক করেছিলেন। তিনি একটি বেসবল ক্যাপ, মসৃণ ঘড়ি, রুক্ষ দাড়ি এবং মসৃণ কানের স্টাড দিয়ে এটিকে গোলাকার করেছিলেন।


রণবীরকে দুটি সর্বাধিক প্রত্যাশিত চলচ্চিত্রে দেখা যাবে - একটি রোমান্টিক কমেডি, তু ঝুথি মে মক্কার, শ্রদ্ধা কাপুরের সাথে এবং একটি ক্রাইম থ্রিলার, পশু, রশ্মিকা মান্দানার সাথে। অন্যদিকে, আলিয়ার কাছে রয়েছে করণ জোহরের পারিবারিক বিনোদনকারী রকি অর রানি কি প্রেম কাহানি এবং হলিউড ফিল্ম হার্ট অফ স্টোন।

bottom of page